1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রাত ১১ টা থেকে কিশোর বয়সী কাউকে ঘুরতে ফিরতে দেখা গেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে- মেহেদী ইমরান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

রাত ১১ টা থেকে কিশোর বয়সী কাউকে ঘুরতে ফিরতে দেখা গেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে- মেহেদী ইমরান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৮৮ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সদর থানায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানা প্রাঙ্গণে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী। এসময় তিনি বলেন, কিশোর গ্যাং একটি সামাজিক সমস্যা। যারা কিশোর তারা কিন্তু আমাদেরই কারো সন্তান বা কারো ভাই।

আপনারাই পারেন এই সমস্যার সমাধান করতে। আপনি হয়তো কিছু বলতে পারবেন না। কিন্তু আপনি তাদের নাম-ঠিকানা দিয়ে আমাদেরকে সহযোগিতা করতে পারেন।

আজ রাত ১১ টা থেকে কিশোর বয়সী কাউকে যদি ঘুরতে ফিরতে দেখা যায়, কোনো যৌক্তিক কারণ ছাড়া তদেরকে ধরে আটক করে থানায় নিয়ে আসা হবে এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজামানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোস্তাফিজুর রহমান, ইন্সপেক্টর (অপারেশন) বেলায়েত, গোপনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL