1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো.সায়েম আহম্মেদ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো.সায়েম আহম্মেদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫ Time View

সকাল নারায়ণগঞ্জ:

দেশব্যাপী টিকাদান কর্মসূচিতে আজ করোনা প্রতিরোধী টিকা নিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা ও আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো.সায়েম আহম্মেদ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর দুইটার দিকে খানপুর তিনশ শয্যা হাসপাতালের করোনা ভ্যাকসিন সেন্টারে করোনার টিকা নেন মো. সায়েম আহম্মেদ ।

এসময় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে মো. সায়েম আহম্মেদ বলেন, জননেত্রী শেখ আর্শীবাদ হয়ে বিশ কোটি মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং তার নেতৃত্বে সরকার সফলভাবে করোনা মোকাবিলা করিতেছে। তাই আপনারা গুজবে কান না দিয়ে সবাই টিকা নিন। ভয়ের কোন কারণ নেই।  আমি টিকা নিয়েছি আপনিও নিন।সুস্থ থাকুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন। 

দেশব্যাপী টিকাদান কর্মসূচির শুরুর দিন থেকেই নারায়ণগঞ্জের খানপুর তিনশ শয্যা হাসপাতাল, নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রুপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ও বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছয়টি কেন্দ্র থেকে একযোগে করোনার টিকা প্রদান করা হচ্ছে। এছাড়া সুরক্ষা অ্যাপসের বাইরে সরাসরি রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনার টিকা গ্রহণ করা যাবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL