1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ৮৯ Time View
নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ
নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ফতুল্লা ও বন্দরে  টানা তিন দিনের অভিযানে ১০ ইটভাটাকে মোট ৩০ লাখ টাকা অর্থদন্ড করেছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। সেই সাথে সবগুলো ইটভাটার ইট ও ভাটা গুড়িয়ে দিয়ে সকল কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক সাঈদ আনোয়ার জানায়, আদালতের নির্দেশ অমান্য করে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই ইটভাটা পরিচালনা করে পরিবেশ দূষণ করার অপরাধে ইটভাটাগুলোকে জরিমানা ও বন্ধ করা হয়েছে।হাইকোর্টের নির্দেশ অনুযায়ী জেলাজুড়ে এ অভিযান অব্যাহত থাকবে।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে বন্দর দাসেরগাঁও ও লক্ষণখোলা এলাকায় অভিযান চালিয়ে দুই ইটভাটাকে ৬ লাখ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। ইটভাটাগুলো হলো- মা বাবার দোয়া ব্রিকস ও হোম বিক্স ম্যানুফ্যাকচারিং।

সোমবার ও মঙ্গলবার যথক্রমে ফতুল্লার  আট ইটভাটাকে সর্বমোট চব্বিশ লাখ টাকা জরিমানা করেছেন পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। ইটভাটাগুলো হলো- আব্দুল্লাহ ব্রিকস সাপ্লাইয়ার-১, আব্দুল্লাহ ব্রিকস সাপ্লাইয়ার-২, এ এম টি ব্রিকস ফতুল্লা, এম বিসি ব্রিকস, মেসার্স সুপার ব্রিকস, মেসার্স এসইউএ ব্রিকস ফিল্ড, মেসার্স পপুলার ব্রিকস এবং শাহাবুদ্দিন ব্রিকস।

পাশাপাশি প্রতিটি ইটভাটার কাঁচা ইটগুলোকে পানি দিয়ে নষ্ট করা হয়েছে।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL