1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ১০৫ Time View
নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ
নারায়ণগঞ্জে ১০ অবৈধ ইটভাটা বন্ধ, জরিমানা ৩০ লাখ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ফতুল্লা ও বন্দরে  টানা তিন দিনের অভিযানে ১০ ইটভাটাকে মোট ৩০ লাখ টাকা অর্থদন্ড করেছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। সেই সাথে সবগুলো ইটভাটার ইট ও ভাটা গুড়িয়ে দিয়ে সকল কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক সাঈদ আনোয়ার জানায়, আদালতের নির্দেশ অমান্য করে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই ইটভাটা পরিচালনা করে পরিবেশ দূষণ করার অপরাধে ইটভাটাগুলোকে জরিমানা ও বন্ধ করা হয়েছে।হাইকোর্টের নির্দেশ অনুযায়ী জেলাজুড়ে এ অভিযান অব্যাহত থাকবে।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে বন্দর দাসেরগাঁও ও লক্ষণখোলা এলাকায় অভিযান চালিয়ে দুই ইটভাটাকে ৬ লাখ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। ইটভাটাগুলো হলো- মা বাবার দোয়া ব্রিকস ও হোম বিক্স ম্যানুফ্যাকচারিং।

সোমবার ও মঙ্গলবার যথক্রমে ফতুল্লার  আট ইটভাটাকে সর্বমোট চব্বিশ লাখ টাকা জরিমানা করেছেন পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত। ইটভাটাগুলো হলো- আব্দুল্লাহ ব্রিকস সাপ্লাইয়ার-১, আব্দুল্লাহ ব্রিকস সাপ্লাইয়ার-২, এ এম টি ব্রিকস ফতুল্লা, এম বিসি ব্রিকস, মেসার্স সুপার ব্রিকস, মেসার্স এসইউএ ব্রিকস ফিল্ড, মেসার্স পপুলার ব্রিকস এবং শাহাবুদ্দিন ব্রিকস।

পাশাপাশি প্রতিটি ইটভাটার কাঁচা ইটগুলোকে পানি দিয়ে নষ্ট করা হয়েছে।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL