1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌসে আর নেই - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌসে আর নেই

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ১১৫ Time View
জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌসে আর নেই
জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌসে আর নেই (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস আর নেই। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজউন।

বুধবার ৪ ডিসেম্বর  বেলা ১২টায় রাজধানীর মিডফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

তিনি শহরের দেওভোগ নাগবাড়ি এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে।  তাঁর স্ত্রী, এক ছেলে, ‍তিন মেয়ে সহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক  এটিএম কামাল জানান, মঙ্গলবার ৩ ডিসেম্বর  বিকেলে তিনি শহরের নাগবাড়ি এলাকার নিজ বাড়িতে স্ট্রোক করলে তাকে রাজধানীর মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিউতে রাখা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরো জানান, বাদ এশা শহরের নাগবাড়ি এলাকাতে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। সেখানে নাগবাড়ি কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

প্রসঙ্গত ফেরদৌস দীর্ঘদিন ধরে চোখ ও পায়ের সমস্যাজনিত রোগে ভুগছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL