1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌসে আর নেই - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌসে আর নেই

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ৯০ Time View
জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌসে আর নেই
জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌসে আর নেই (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস আর নেই। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজউন।

বুধবার ৪ ডিসেম্বর  বেলা ১২টায় রাজধানীর মিডফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

তিনি শহরের দেওভোগ নাগবাড়ি এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে।  তাঁর স্ত্রী, এক ছেলে, ‍তিন মেয়ে সহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক  এটিএম কামাল জানান, মঙ্গলবার ৩ ডিসেম্বর  বিকেলে তিনি শহরের নাগবাড়ি এলাকার নিজ বাড়িতে স্ট্রোক করলে তাকে রাজধানীর মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিউতে রাখা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরো জানান, বাদ এশা শহরের নাগবাড়ি এলাকাতে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। সেখানে নাগবাড়ি কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

প্রসঙ্গত ফেরদৌস দীর্ঘদিন ধরে চোখ ও পায়ের সমস্যাজনিত রোগে ভুগছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL