1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস ভাই আর নেই - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস ভাই আর নেই

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ৬৭ Time View
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস ভাই আর নেই
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস ভাই আর নেই (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ জিয়া শিশু কিশোর সংগঠনের কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস ভাই আর নেই! ইন্নালিল্লাহি…… রাজিউন।

এই হাসিটি আর দেখবো না। পরকালে ভাল থাকুন জান্নাতুল ফেরদৌস ভাই। এত দ্রুত না ফেরার দেশে চলে যাবেন আশা করিনি। দীর্ঘ এক যুগ পূর্ব থেকে যার সাথে পরিচয়! একজন রাজনীতিক বুদ্ধিজীবী। দেশের রাজনীতি নিয়ে অনেক পূর্ব ধারণা দিতে পারতেন। এক সময় তার অফিসে প্রতিদিন সকাল বেলায় গিয়ে গল্প করতাম। গত পরশু দিনেও নারায়ণগঞ্জ কোর্টে হাজিরা দিতে আসছিলেন।

১/১১ এর মত কঠিন সময়ে জেলা বিএনপির ঝান্ডা ধরেছিলেন তিনি। একজন স্পষ্টভাষী বক্তা ছিলেন। করেছেন বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

আমরা সকাল নারায়ানগঞ্জ এর পক্ষ থেকে আমরা গবীর ভাবে শকাহত

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL