1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজমেরী ওসমানের সৌজন্যে ৩টি মাদ্রাসার শিক্ষার্থীদের কম্বল বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

আজমেরী ওসমানের সৌজন্যে ৩টি মাদ্রাসার শিক্ষার্থীদের কম্বল বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জ:

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান দু:স্থ ও জনকল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে এবং আলহাজ¦ আজমেরী ওসমানের সৌজন্যে নগরীর তিনটি মাদ্রাসায় কোমলমতী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার রাতে মাদ্রাসাগুলোতে শিক্ষার্থীদের মাঝে এই কম্বলগুলো নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক কর্মবাস্তবায়ন বিষয়ক সম্পাদক মোঃ মনির হোসেনের সার্বিক ব্যাবস্থাপনায় বিতরণ করা হয়।

এদিন প্রথমে রেলওয়ে স্টেশন জামে মসজিদ সংলগ্ন তালিমূল কোরআন সুলতানিয়া মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় শ্রমিক পার্টির আহŸায়ক মোঃ আবু তাহের, যুগ্ম আহŸায়ক মোঃ মোস্তফা ভান্ডারী, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় শ্রমিক পার্টির যুগ্ম আহŸায়ক মোঃ গোলাম মোস্তফা। এছাড়াও উপস্থিত ছিলেন লক্ষন, কৃষ্ণা, মোঃ মতিন, মোঃ খালেক প্রমুখ।

পরে নগরীর ডালপট্টি এলাকার দারুল উলুম শাফিকিয়া রহমানিয়া মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনিসউদ্দিন আহমেদ, মাদ্রাসার হুজুর মাওলানা মুফতি মোঃ ফয়সাল আহম্মেদ, রেলী বাগান পঞ্চায়েত কমিটির যুগ্ম সাধারন সম্পাদক সাগর আহমেদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠীনক সম্পাদক জিয়াউদ্দিন আহমেদ জিকু, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ফরহাদ রেজা, সাবেক পাঠচক্র বিষয়ক সম্পাদক সজীব রায় অভি, সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহীম, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ সাদ্দাম হোসেন, জামান, অনিক, অপু সাহা, তন্ময়,অনিক চন্দ্র দে, ১৫নং ওয়ার্ড শেখ রাসেল শিশু কিশোর সংগঠনের সাধারন সম্পাদক সারোয়ার, সহ সভাপতি সোহাগ প্রমুখ।

সর্বশেষ নগরীর ২নং বাবুরাইলস্থ আক্তাবুল সুন্নাহ মাদানী নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিংয়ের শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL