1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর ধামগড় সেলিম ওসমানের আগমন উপলক্ষে ৮নং ওয়ার্ড ইউপি সদস্য মোতালিব প্রধানের ব্যাপক প্রস্তুতি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বন্দর ধামগড় সেলিম ওসমানের আগমন উপলক্ষে ৮নং ওয়ার্ড ইউপি সদস্য মোতালিব প্রধানের ব্যাপক প্রস্তুতি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬১ Time View

সকাল নারায়ণগঞ্জ:

আর মাত্র ঘড়ির কাটায় দুই দিন বাকী। এক দুই তিন দিনের দুপুরে বন্দর ধামগড় ইউপি গোকুল দাসের বাগ মাদ্রাসা ময়দানে সাংসদ এ কে এম সেলিম ওসমানের আগমন।

প্রিয় নেতা সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমানের আগমন উপলক্ষে ধামগড়  ৮নং ওয়ার্ড দুই বারের নির্বাচিত ইউপি সদস্য আব্দুল মোতালিব প্রধানের ব্যাপক প্রস্তুতির আয়োজন। 

বীর মুক্তিযোদ্ধা সাংসদ সদস্য আলহাজ্ব সেলিম ওসমান  এমপি মহোদয়ের আগমনকে কেন্দ্র করে পাড়া মহল্লায় ব্যাপক আলোচনার ঝড় বইছে।

চায়ের কাপে ঠোট লাগানো হাজারো জনতার মনে উল্লাস উদ্দীপনা বিরাজ করছে।দুই বারের নির্বাচিত  ৮নং ওয়ার্ড  ইউপি সদস্য  মোঃ মোতালিব প্রধান বলেন  এমপির জনসভাকে সাফল্যমন্ডিত করতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। সেই সাথে ১৯ই ফেব্রুয়ারী শুক্রবার এলাকাবাসী সকলকে জনসভায় উপস্থিত থাকার আহবান জানাই ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL