1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কমিউনিটি ব্যাংক-এর ২০তম পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

কমিউনিটি ব্যাংক-এর ২০তম পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ২০তম পরিচালনা পর্ষদ সভা রোববার (১৪ ফেব্রুয়রী) ঢাকাস্থ পুলিশ হেডকোয়ার্টাস এ অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ও ব্যাংকের চেয়ারম্যান ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

উক্ত সভায় ব্যাংকের বিনিয়োগের প্রস্তাব ও বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। ড. মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম (বার), অ্যাডিশনাল আইজি (অ্যাডমিন এন্ড অপারেশন্স), বাংলাদেশ পুলিশ, জনাব মোঃ মহসিন হোসেন, এনডিসি, অ্যাডিশনাল আইজি (রেলওয়ে), বাংলাদেশ পুলিশ, জনাব চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম, পিপিএম, ডিজি (অ্যাডিশনাল আইজি), র্যাব, জনাব আবু হাসান মুহম্মদ তারিক, বিপিএম, ডিআইজি (এইচ আর এম), বাংলাদেশ পুলিশ, জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি ঢাকা রেঞ্জ, ড. শোয়েব রিয়াজ আলম, এ্যাডিশনাল ডিআইজি (ডেভেলপমেন্ট- রেভিনিউ-১) বাংলাদেশ পুলিশ, জনাব মোঃ ফেরদৌস আলী চৌধুরী, এআইজি (ওয়েলফেয়ার ট্রাস্ট), বাংলাদেশ পুলিশ, জনাব মাসুদ খান এফসিএ, এফসিএমএ, স্বতন্ত্র পরিচালক, ড. আব্দুল্লাহ আল মাহমুদ, স্বতন্ত্র পরিচালক এবং কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মসিউল হক চৌধুরী সভায় উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL