শহরের চাষাঢ়ায় বাগে জান্নাত মসজিদের সামনে সমাবেশ হেফাজতে ইসলামের

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

কান নিয়েছে চিলে, চিলের পিছে মরছি ঘুরে আমরা সবাই মিলে। কানের খোঁজে ছুটছি মাঠে, কাটছি সাঁতার বিলে, আকাশ থেকে’ অনেকটা প্রবাদ বাক্যের মধ্যেই পড়ে গেছেন নারায়ণগঞ্জ হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। 

শুক্রবার (১২ ফেব্রুয়ারী) জুমআর নামাজের পর শহরের চাষাঢ়ায় বাগে জান্নাত মসজিদের সামনে সমাবেশের ডাক দিয়েছেন। এ সমাবেশে বিশাল জমায়েতের টার্গেট করা হয়েছে।

শহরের মাসদাইর কেন্দ্রীয় কবরস্থান এলাকাতে মাদরাসা ভেঙে ফেলা, চাষাঢ়ায় বাগে জান্নাত মসজিদ ভেঙে ফেলবেন সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর এমন অভিযোগ তুলেন জেলা হেফাজতে ইসলামের আমির ও ডিআইটি মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল।

এ ব্যাপারে ১১ ফেব্রুয়ারী নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী সিটি করপোরেশনের পক্ষে আবদুল আউয়ালের বক্তব্যের ব্যাখা দিয়েছেন।


মাওলানা আব্দুল আউয়াল সাহেব বলেন, এই নারায়ণগঞ্জের এক মেয়র আছে, এই মেয়রের একটা ছবি দেখছিলাম, উনি নাকি মন্দিরে যাইয়া- আমি ছবিটা আমাকে দেখাইছে, মন্দিরে যাইয়া সিন্দুর লাগাইয়া উনি প‚জা করতেছে; সেটা ভাইরাল হইছে ছবিটা, আমি দেখলাম কালকে।

আশ্চর্য একজন মুসলমান নারী, নারায়ণগঞ্জের মেয়র হিসাবে তুমি দাবী কর। কিন্তু তোমার কি মন্দিরে গিয়ে সিদুর লাগাইয়া কও এভাবে ফুল লাগাইয়া হাতের মধ্যে চুড়ি লাগাইয়া, তুমি এভাবে মূর্তির সামনে এভাবে নমঃ নমঃ ভাব দিয়েছো। এডিকি কোন দিন মুসলমান সহ্য করতে পারে কোনদিন। তার অবস্থাটাও বুঝতে পারতেছি না।