1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চারদিকে নোংরামির খেলা হচ্ছে কিন্তুু ক্ষমতা পরিবর্তনের খেলা নয় - শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত

চারদিকে নোংরামির খেলা হচ্ছে কিন্তুু ক্ষমতা পরিবর্তনের খেলা নয় – শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, চারদিকে নোংরামির খেলা হচ্ছে কিন্তুু ক্ষমতা পরিবর্তনের খেলা নয়। বাংলাদেশকে আফগানিস্তানের চেয়ে বেশী খারাপ রাষ্ট্র বানানোর চেষ্টা করা হচ্ছে। শত শত কোটি টাকা আসছে।

এ দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার জন্য। তিন চার দিন ধরে একই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ উঠেছে। আজ শহরেও দেখলাম একটি সমাবেশ হচ্ছে। কিছুদিন আগে হিন্দুরা জিউস পুকুর পাড়ে সমাবেশ করেছে। আমি কিছু বললে সেটা ভালো দেখায় না, তাই আমার না বলাটাই ভালো।


শুক্রবার (১২ ফেব্রয়ারী) বিকেলে ওসমানী পৌর স্টেডিয়ামে আরজিয়ান ওসমান চ্যালেঞ্জ কাপ ফুটবল টূর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের সর্বশ্রেণীর মানুষের সাথে আমি বসতে চাই। করোনাটা একটু কমে আসুক।

সরকারী মেডিকেল কলেজ বাকী আছে আমরা ইনশাআল্লাহ্ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই এই মেডিকেল কলেজ আমরা আনতে পারবো। আমার নাতি আরজিয়ান ওসমানের জন্য আপনারা দোয়া করবেন যাতে করে সে মানুষের মতো মানুষ হতে পারে। 


অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, বিশিষ্ট ব্যবসায়ী ফয়েজ উদ্দিন লাভলু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন সহ প্রমুখ। 


ফুটবল খেলা শেষে বিজয়ীদের মাঝে ট্রফি প্রধান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ শামীম ওসমান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL