একটা জাতি একটা এলাকা তখনই উন্নতি হয় যখন সমাজের সবাই এগিয়ে আসে-পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান

সকাল নারায়ণগঞ্জ:

একটা জাতি একটা এলাকা তখনই উন্নতি হয় যখন সমাজের সবাই এগিয়ে আসে। বুধবার ১০(ফেব্রুয়ারী) বিকাল ৩ টায় পাঠানটুলি বাসস্ট্যান্ডে মুজিব শতবর্ষ উপলক্ষে মোঃ গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাষ্ট এর পক্ষে “নিউজ ২৪ নারায়ণগঞ্জ ” এর উদ্যোগে আলোচনা সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা  বললেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। “নিউজ ২৪ নারায়ণগঞ্জ” এর উদ্যোগে  আলোচনা সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠানে মাই টিভি ও আমার সংবাদ নারায়ণগঞ্জ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন ও নিউজ ২৪ নারায়ণগঞ্জ এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী সম্পাদক এস এম মিঠুন সরদার এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ মোস্তাফিজুর রহমান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নারায়ণগঞ্জ। বিশেষ অতিথি ছিলেন, মোঃ মশিউর রহমান পিপিএম বার অফিসার ইনচার্জ, সিদ্ধিরগঞ্জ থানা। মোসাঃফাতেমা মনির,  ভাইস চেয়ারম্যান নারায়ণগঞ্জ সদর উপজেলা।

মোঃ জুয়েল হোসেন, সভাপতি, নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকলীগ। মোঃ শাহজাহান, সিনিয়র সহ-সভাপতি, সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জ জেলা। আরো উপস্থিত ছিলেন, ফেরদৌসী আক্তার রেহানা, চেয়ারম্যান সুলতান আহমেদ মেমোরিয়াল ফাউন্ডেশন,সৈয়দ রনি আলম,সভাপতি, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ নারায়ণগঞ্জ জেলা। উপস্থিত ছিলেন,হাজী মোঃ ইসমাইল মাদবর সভাপতি আইলপাড়া পঞ্চায়েত কমিটি। মোঃ ইয়াসিন মিয়া, সাধারন সম্পাদক, সিদ্ধিরগঞ্জ থানা কৃষক লীগে। মোঃ মোতালিব হোসেন, সাবেক  ফুটবলার জাতীয়দল। হাজী মোঃ আবু মুসা, সভাপতি, বায়তুল সালাহ জামে মসজিদ।

হাজী মোঃ মাহাতাব হোসেন, সভাপতি, নতুন আইলপাড়া সমাজ কল্যান পরিষদ।হাজী মোঃ মোস্তফা কামাল বেপারী, সাধারণ সম্পাদক, নতুন আইলপাড়া সমাজ কল্যান পরিষদ। হাজী মোঃ মোস্তফা হাওলাদার, সহ-সভাপতি বায়তুল সালাহ জামে মসজিদ। মোঃ আবুল হাশেম,সাংগঠনিক সম্পাদক নতুন আইলপাড়া সমাজ কল্যান পরিষদ।মোঃ এমদাদ হোসেন, যুবলীগ নেতা,মোঃ আরজু, সহ সভাপতি নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব।মোঃ আক্তার হোসেন সদস্য নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব। সাংবাদিক মাসুদুর রহমান দিপু, সাংবাদিক আরিফ, সাংবাদিক মোঃ মনির। যুবলীগ নেতা হিমেল, হেলাল, ছাত্রলীগ নেতা রাজিব, সজিব, সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। 

প্রধান অতিথি বক্তব্য অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মোঃ মোস্তাফিজুর রহমান বলেন মোঃগোলাম সারোয়ার মানব কল্যান ট্রাষ্ট এর পক্ষে “নিউজ ২৪ নারায়ণগঞ্জ ” এর উদ্যোগে কম্বল বিতরণের এই মহতি অনুষ্ঠানে আমাদের পুলিশকে আমন্ত্রণ জানানোয় আমি ধন্যবাদ জানাই।আপনাদের সেবাই এদেশটা এগিয়ে যাচ্ছে। বাংলাদেশে অনেক ধনী ব্যক্তিত্বরা আছে তাদের দেখা যায় না,কিন্তুু এই সমস্ত ট্রাস্ট বা সংগঠনই মানব সেবায় এগিয়ে আসে।

“নিউজ ২৪ নারায়ণগঞ্জ'” ডটকমের সাংবাদিকরা নিঃস্বার্থ ভাবে মানব কল্যানে কাজ করে যাচ্ছে। আমি নিউজ ২৪ নারায়ণগঞ্জ এর প্রতিষ্ঠাতা ও সকল সদস্যদের জেলা পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। এবং আপনাদের যে কোন মানব কল্যান মূলক কাজে আমাকে ও পুলিশ সুপার মহোদয়কে কাছে পাবেন। আমি আজকে কথা দিয়ে যাচ্ছি যতদিন আপনাদের জেলায় থাকবো ইনশাআল্লাহ আমি ও পুলিশ সুপার মহোদয় আপনাদের পাশে থাকবো।

আর একটা কথা বলে যাই আপনারা যারা এখানে ভুক্তভোগীরা আছেন যদি মনে হয় থানায় কোন হেল্প পাচ্ছেন না বা কোন প্রভাবশালী লোক দ্বারা হয়রানীর শিকার হচ্ছেন আমি জেলা পুলিশ সুপার মহোদয়ের পাশের রুমে দুতলায় বসি আমার শরণাপন্ন হলে আমি আপনাদের পাশে থাকবো এতটুকু প্রতিশ্রুতি দিচ্ছি।আপনার ভাই যেভাবে থাকে আমি সেইভাবে পুলিশ নিয়ে আপনার পাশে থাকবো ইনশাআল্লাহ।