1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রেস ক্লাবের সামনে বিএনপি'র কেন্দ্রীয় কর্মসূচি হিসাবে বিক্ষোভ সমাবেশ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

প্রেস ক্লাবের সামনে বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচি হিসাবে বিক্ষোভ সমাবেশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৫ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজা দেওয়া, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃসালাউদ্দিন আহম্মেদ ও সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব সহ সাতক্ষীরা জেলা বিএনপি’র ১০ জন এবং পাবনায় ৪৭ জনকে কারাগারে প্রেরণের প্রতিবাদে চাষাড়া প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি ২০২১ ইং) বিকাল ৩.০০ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে চাষাড়া বালুর মাঠে বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচি হিসাবে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত  হয়।


নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সহসভাপতি এড. জাকির হোসেনের সভাপতিত্বে, এড. আবু আল ইউসুফ খান টিপুর পরিচালনয় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর সবুর খান সেন্টু, প্রচার সম্পাদক আনোয়ার  হোসেন আনু,আইন বিষয়ক সম্পাদক আনিসুল হক মোল্লা, সেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া ও মহানগর শ্রমিক দলের যুগ্ন সাধারণ সম্পাদক মনির খান প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL