সিটি কর্পোরেশনের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন ইউএনডিপি বাংলাদেশের আবাসিক প্রতিনিধি ও ইউনিলিভার এর চেয়ারম্যান ও এমডি।

বুধবার (১০ ফেব্রুয়ারী) এলজিডি, ইউএনডিপি ও যুক্তরাজ্যের এফসিডিও এর আর্থিক সহযোগিতায় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন ইউএনডিপি বাংলাদেশের আবাসিক প্রতিনিধি সুদীপ্ত মুখার্জি এবং ইউনিলিভার এর চেয়ারম্যান ও এমডি কেদার লেলে এবং এনসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো: আবুল আমিন।

ইয়ুগেস প্রধানাং, প্রজেক্ট ম্যানেজার-এলআইইউপিসিপি, টাউন ম্যানেজার-এলআইইউপিসিপি, নগর পরিকল্পনাবিদ জনাব মোঃ মঈনুল ইসলাম, প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা ও ১৮ নং ওয়াড কাউন্সিলর জনাব মো: কবীর হোসাইন, প্রতিনিধিগণ।

টিমটি শেখ রাসেল নগর পার্ক, ১৮নং ওয়ার্ডের নলুয়া নামাপাড়া সিডিসি, আল-আমীন নগরে অবস্থিত ময়লার ভাগার পরিদর্শন শেষে মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সভাপতিত্বে নগর দারিদ্র্য হ্রাসকরণ ও অপচনশীল প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনা সংক্রান্ত ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইউএনডিপি ও ইউনিলিভার নারায়ণগঞ্জ নগরীর কমিউনিটি উন্নয়ন ও বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে একসাথে কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করে।