1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
টিকাদান কেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার জায়েদুল আলম - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

টিকাদান কেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার জায়েদুল আলম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

সারাদেশের ন্যায় রোববার (৭ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ জেলায় শুরু হয়েছে কোভিড ১৯ প্রতিরোধে টিকা প্রদান কার্যক্রম।

টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করতে নারায়ণগঞ্জ জেলা শহরের ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর জেনারেল হাসপাতাল ও ১০০ শয্যা বিশিষ্ট ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার)। 

এসময় উল্লেখিত হাসপাতালে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ এবং জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ সহ সংশ্লিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ও আবাসিক মেডিকেল অফিসারগণ।

টিকাদান কেন্দ্রে টিকা নেয়া বিভিন্ন ব্যক্তি ও টিকা প্রদানকারী স্বাস্থ্যকর্মীদের সাথে তিনি কথা বলেন এবং এ সম্পর্কে খোঁজ খবর নেন। এসময় উপস্থিত সাংবাদিকদের নিকট মতামত তুলে ধরেন। উল্লেখ্য যে, পুলিশ সুপার মহোদয় ইতোমধ্যে টিকা গ্রহণের জন্য রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL