1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গ্রান্ড হল রেস্টুরেন্টকে ৫০,২০০ টাকা জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

গ্রান্ড হল রেস্টুরেন্টকে ৫০,২০০ টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় অবস্থিত দ্য গ্রান্ড হল রেস্টুরেন্টকে ৫০,২০০ (পঞ্চাশ হাজার দুইশত) টাকা জরিমানা করা হয়েছে। উচ্চ মাত্রায় শব্দযন্ত্রের ব্যবহার করে গণউপদ্রব সৃষ্টি করা ও অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য উৎপাদন কাজে জড়িত থাকায় দ্য গ্রান্ড হল রেস্টুরেন্টকে রোববার ( ৭ ফেব্রুয়ারি) বিকালে জরিমানা করা হয়। এছাড়া রেস্টুরেন্টটিকে সতর্ক করা হয় ।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর নির্দেশক্রমে অভিযানে নেতৃত্ব দিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফারুক ।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফারুক বলেন, উচ্চ মাত্রায় শব্দযন্ত্রের ব্যবহার করে গণউপদ্রব সৃষ্টি করায় দণ্ডবিধি, ১৮৬০ এবং অপরিষ্কার ও অপরিচ্ছন্ন পরিবেশে রেস্টুরেন্টটি খাবার তৈরি করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর আওতায় মোট ৫০,২০০/- (পঞ্চাশ হাজার দুইশত) টাকা জরিমানা আদায় করা হয়। এ ধরনের কাজ করা থেকে বিরত থাকার জন্য রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে সতর্কতা মূলক নির্দেশনা প্রদান করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে। অভিযানে পুলিশ সদস্যরা সহযোগিতা করেছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL