1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনায় মহামারীতে বিশেষ অবদান রাখায় রাগীব হাসান ভুইয়াকে সম্মাননা প্রদান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

করোনায় মহামারীতে বিশেষ অবদান রাখায় রাগীব হাসান ভুইয়াকে সম্মাননা প্রদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৬ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়নগঞ্জ কথা অনলাইন পত্রিকার ৩য় বর্ষ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে করোনা যোদ্ধাদের সম্মাননা প্রদান, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল ( ভিপি বাদল).


এ সময় করোনা মহামারী তে নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের পক্ষ থেকে ব্যাপক কর্মসুচি পালন করে রাগীব হাসান ভুইয়া। শুরু থেকেই মাস্ক বিতরন, হ্যান্ড স্যানিটাইজার বিতরন,  ত্রান সামগ্রী বিতরন, জীবাণু নাশক টানেল, জীবানু নাশক স্প্রে, ঈদ সামগ্রি বিতরন, ও এম এস কার্ড, প্রধানমন্ত্রীর ত্রান সহায়তা, রান্না করা খাবার, নগদ ঈদ উপহার, গর্ভবতি নারীর ডেলিভারি খরচ, নগদ অর্থ সহায়তা,  শিশু খাদ্য বিতরন, কোরবানি পরবর্তী তে ব্লিচিং পাউডার বিতরন, কম্বল বিতরন সহ ব্যাপক কাজ করে নারায়ণগঞ্জ এ আলোচনার সৃষ্টি হয়।


এ ব্যাপারে রাগীব হাসান ভুইয়া বলেন, করোনা মহামারী তে সমাজ সেবায় অবদান রাখায় নারায়ণগঞ্জ কথা অনলাইন পত্রিকার পক্ষ থেকে সম্মাননা প্রদান করায় চিরকৃতজ্ঞ প্রকাশ করছি। এই সম্মাননা স্বারক আমার সংগঠন এর  ডোনার এবং জাগ্রত সংসদ পরিবারের সকল কে উৎস্বর্গ করতে চাই। তাদের ছাড়া আমি এত বড় দায়িত্ব নিতে হয়তো পারতাম না।

সাধারণ সম্পাদক শাহরিয়ার সাঈদ অন্তর বলেন, সভাপতি রাগীব ভুইয়ার নেতৃত্বে প্রায় ৭ লক্ষ টাকার কাজ করোনা মহামারী তে নারায়ণগঞ্জ এর জনগণের জন্য করতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। রাগীব ভুইয়ার নেতৃত্বে আমরা সবাই একসাথে কাজ করছি। ভবিষ্যতে ও কাজ করবো। 


সাবেক সভাপতি ইরফান উদ্দিন ভুইয়া বলেন, রাগীব হাসান ভুইয়া বলতেই নতুন নতুন কিছু। তার হাত ধরেই এই জাগ্রত সংসদ সৃষ্টি। তার হাত ধরেই সফলতা। তার করোনায় ভুমিকা রাখার জন্য সম্মাননা পাওয়ায় আমরা গর্বিত।


সাবেক সভাপতি জুনায়েদ ভুইয়া নাফি বলেন, প্রতিষ্ঠাতা রাগীব ভুইয়ার কারনেই আমরা সংসদের নিজস্ব কার্যালয় পেয়েছি। তার ব্যাক্তিগত অর্থায়নে প্রায় ৭ লক্ষ টাকা ব্যায়ে এই সংগঠন এর অফিস ক্রয় করা হয়েছে। যা অনেকেই জানেনা। তিনি নিরবেই এই সংগঠন এর পাশে দাড়ান।


সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ভুইয়া বলেন রাগীবের মাধ্যমেই বিগত দুইবার আমি সাধারণ সম্পাদক ছিলাম। তার এবং আমার সেই আমলেই যখন হঠাৎ রহিঙ্গা সংকটে এই সংগঠন এর মাধ্যমে প্রায় ৪ লক্ষ টাকার ত্রান কক্সবাজার উখিয়ায় পাঠানো হয়। তার নেতৃত্বে বারবার এই সংগঠন সবার কাছে ভালোবাসার প্রতিক হয়ে আছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL