1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৭নং ওয়ার্ডবাসীর ভালবাসায় সিক্ত কাউন্সিলর বাবু - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

১৭নং ওয়ার্ডবাসীর ভালবাসায় সিক্ত কাউন্সিলর বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

জন্মদিনে ওয়ার্ডবাসীর ভালবাসায় সিক্ত হয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবু। 

শনিবার (৬ ফেব্রুয়ারী) কাউন্সিলর বাবুর ৫৫ তম জন্মদিনে ১৭নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

কাউন্সিলর বাবু মহানগর আওয়ামীলীগের কার্যকরী সদস্য, আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজ ও নয়াপাড়া প্রাইমারি স্কুলের পরিচালনা কমিটির সভাপতি, নারায়ণগঞ্জ জেলা প্রবাসীলীগের সভাপতি ছাড়াও বিভিন্ন সামাজিক ও সেবামুলক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন।


এছাড়াও করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষদের মাঝে বিপুল পরিমান খাদ্য বিতরণ করে খাবারের ফেরিওয়ালা উপাধি দিয়েছেন স্থানীয়রা।

করোনা পরিস্থিতিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডের মধ্যে সবচেয়ে বেশি খাদ্য সামগ্রী বিতরণ করেছিলেন ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর বাবু। ১৭ নং ওয়ার্ড ছাড়াও আশেপাশের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেছিলেন তিনি।

তাই কাউন্সিলর বাবুকে খাবারের ফেরিওয়ালা উপাধি দেয়া হয়েছিল। এদিকে, জন্মদিনে ওয়ার্ডবাসীর ভালবাসায় সিক্ত হয়ে কাউন্সিলর বাবু জানান, যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের সেবা করে যাবো। মানুষের ভালবাসা আমাকে ভাল কাজের উৎসাহ বাড়ায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL