1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সময়ের সঠিক সিদ্ধান্ত নিল আজমেরী ওসমান - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

সময়ের সঠিক সিদ্ধান্ত নিল আজমেরী ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৪ Time View

সকাল নারায়ণগঞ্জ:

ক্ষুধা ও দারিদ্র মুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষে-  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উত্তম জীবনাদর্শ ও চিরন্তন বানীর অনুসরণেই জাতিকে মহা জাতিতে রুপান্তরিত করা সম্ভব।


মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেন আজকের শিশুই আগামীর ভবিষ্যৎ। সমাজের প্রতিটি স্তরে শ্রেণী বৈষম্যতা দুর করে সকলের মাঝে শিক্ষা নিশ্চিত করতে হবে তবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করা সম্ভব হবে।


ঐতিহাসিক নারায়ণগঞ্জ জেলাকে রাষ্ট্রের মডেল জেলা হিসাবে গড়ে তোলার লক্ষে আলহাজ্ব আজমেরী ওসমানের সহযোগিতায় নারায়ণগঞ্জ জেলার অসহায় দারিদ্র পথশিশুদের মাঝে খাদ্য ও শিক্ষা কার্যক্রম চালু করা হয়েছে। এতে করে পথশিশুদের ভিক্ষাবৃত্তি কিছুটা কমেছে জেলায়।


আলহাজ্ব নাসিম ওসমান দুস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের সম্মানিত সভাপতি মোঃ তরিকুল ইসলাম লিমন সাংবাদিকদের বলেন-  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি বানী অনুসরণেই ক্ষুধা ও দারিদ্র মুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলা সম্ভব, প্রয়োজনটা শুধু বাস্তবায়নের।আমরা সবাই বঙ্গবন্ধুকে ভালবাসি ভালোবাসি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া সৈনিক হতে চাই, কিন্তু বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শের অনুশীলন করিনা বলে একটা অপূর্ণতায় ভুগছি। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ অনুশীলনেই আমরা জাতিকে মহা জাতিতে রুপান্তরিত করতে পারি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর একটি চিরন্তন বানীতে আমরা দেখতে পেয়েছি তিনি বলেছেন

এ স্বাধীনতা আমার ব্যর্থ হয়ে যাবে যদি আমার বাংলার মানুষ পেট ভরে ভাত না খায়। এই স্বাধীনতা আমার পূর্ণ হবে না যদি বাংলার মা-বোনেরা কাপড় না পায়। এ স্বাধীনতা আমার পূর্ণ হবে না যদি এদেশের মানুষ যারা আমার যুবক শ্রেণী আছে তারা চাকরি না পায় বা কাজ না পায়।


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতিকে শুধু স্বাধীনতাই দিয়ে যাননি- দিয়েছেন স্বাধীনতা রক্ষার জন্য একটি উত্তম জীবনাদর্শ ও গঠনতন্ত্র মূলক চিরন্তন বানীআমরা বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীর সমাপ্তিঘোষণা করতে না পারলে স্বাধীনতা অর্থহীন হবে তরিকুল ইসলাম লিমন আরও বলেন-আলহাজ্ব আজমেরী ওসমানের পক্ষ থেকে পথশিশুদের খাদ্য ও শিক্ষা কার্যক্রম অব্যাহত রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাবো ইনশাল্লাহ।


ইউসুফ আলী প্রধান নারায়ণগঞ্জ সদর প্রতিনিধি ০১৯১৯৯৭৩৮১০ 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL