1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর মোল্লাবাড়ী দিঘীরপাড় জামে মসজিদের শুভ উদ্ধোধন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

বন্দর মোল্লাবাড়ী দিঘীরপাড় জামে মসজিদের শুভ উদ্ধোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ জেলা পরিষদের অথার্য়নে নির্মিত বন্দর মোল্লাবাড়ী দিঘীরপাড় জামে মসজিদের শুভ উদ্ধোধন করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন। 

শুক্রবার (৫ ফেব্রুয়ারী) বাদ জুম্মা এ মসজিদের শুভ উদ্ধোধন করা হয়। 

মসজিদ উদ্ধোধন কালে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেন, মসজিদ আল্লাহর ঘর। মসজিদের খেদমত করার সুভাগ্য সবার কুপালে জুটে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আমি জেলা পরিষদের চেয়ারম্যান হতে পেরেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও তার অবদানের কথা বলে শেষে করা যাবে না। আমি যতদিন বেঁচে থাকব তত দিন পর্যন্ত বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারন করে বেঁচে থাকব।

বন্দর মোল্লাবাড়ী দিঘরিপাড় জামে মসজিদ কমিটির সভাপতি মহসিন কাজীর সভাপতিত্বে মসজিদের শুভ উদ্ধোধন কালে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জি.এম. আরমান, মহানগর আওয়ামীলীগেরসদস্য আলহাজ্ব আবেদ হোসেন, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কাজী সহিদ, আমিরুল ইসলাম, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা দেওয়ান মোহাম্মদ আলী, সমাজ সেবক এস.এম রুমি, কালাম, সাইফুল, রফিক, রনী ও আরিফ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL