কলাগাছিয়া ইউনিয়নের উন্নয়ন শীর্ষক মত বিনিময় ও আলোচনা সভা

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

কলাগাছিয়া ইউনিয়নের উন্নয়ন শীর্ষক মত বিনিময় ও আলোচনা সভার আয়োজন করা হয়।


শনিবার (৫ ফেব্রুয়ারী) বিকেল ৪টায় কলাগাছিয়া ইউনিয়নে’র চেয়ারম্যান হাজী মোঃ দেলোয়ার হোসেন প্রধান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের মাননীয় সাংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম সেলিম ওসমান।


এ সময় তিনি বলেন, আজকে আমি কল্পনাও করতে পারিনি যে আজকে আমাকে এত মানুষের মাঝে আসতে হবে। আমি বন্দর বাসিকে উপভোগ করতে পেরেছি যে আমার ভালোবাসার মানুষ গুলো আমাকে এতটাই ভালোবাসে যে তারা এই মহামারী করোনা ভাইরাসের মধ্যে আমার কথা শুনার জন্য আজকের এই সভায় ছুটে চলে এসেছেন।

আজকে আমি এখানে কোন রাজনৈতিক কথা বলতে আসিনাই। আমি বহুদিন ধরেই এ বন্দরে ৭ টি ইউনিয়নের মধ্যে কাজ করেছি এবং ১৭ জন কাউন্সিলর তারাও আমার সাথে মিলে কাজ করেছেন এবং আমাকে সহযোগিতা করেছেন।


তিনি আরো বলেন আমি যেখানেই কাজ করেছি জনপ্রতিনিধি ছাড়া আমি কোন উন্নয়নের কাজ করি নাই এবং আমি কখনোও মনে করি নাই কে কোন দলের মানুষ সে আওয়ামীলীগ হোক বা বিএনপি হোক বা জাতীয় পার্টি হোক। জনপ্রতিনিধি তৈরি করেন জনগন এ সব কথা বলে তিনি তার বক্তব্য শেষ করেন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব এম.এ রশিদ চেয়ারম্যান বন্দর উপজেলা পরিষদ, সানাউল্লাহ ছানু ভাইস চেয়ারম্যান বন্দর উপজেলা পরিষদ ও আহবায়ক নারায়নগঞ্জ জেলা জাতীয় পার্টি, সালিমা হোসেন শান্তা মহিলা ভাইস চেয়ারম্যান বন্দর উপজেলা পরিষদ, কাজিম উদ্দিন প্রাধান সাধারণ সম্পাদক বন্দর উপজেলা আওয়ামীলীগ, মাসুম আহমেদ চেয়ারম্যান ধামগর ইউনিয়ন পরিষদ, এম এ সালাম চেয়ারম্যান মদনপুর ইউনিয়ন পরিষদ প্রমূখ।