1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রয়াত কমিশনার মহিউদ্দিন প্রধানের ১৬ তম মৃত্যুবার্ষিকীতে নন্দীপাড়ায় দিনব‌্যাপী নানা কর্মসূচী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

প্রয়াত কমিশনার মহিউদ্দিন প্রধানের ১৬ তম মৃত্যুবার্ষিকীতে নন্দীপাড়ায় দিনব‌্যাপী নানা কর্মসূচী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বিনম্র শ্রদ্ধা আর ভা‌লোবাসায় বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী)

প্রয়াত কমিশনার মহিউদ্দিন প্রধানের ১৬ তম মৃত্যুবার্ষিকী পালন ক‌রে‌ছে মরহু‌মের প‌রিবার।

এছাড়াও দিনব‌্যাপী নানা কর্মসূচী পালনের মধ‌্য দি‌য়ে শ্রদ্ধা‌চি‌ত্তে নি‌জে‌দের প্রিয় ক‌মিশনার‌কে স্মরণ ক‌রে‌ছে না‌সিক ১৪ নং ওয়ার্ডের ডি.এন‌ রোড নন্দীপাড়া এলাকাবাসী।

দিনব‌্যাপী কর্মসূচীর ম‌ধ্যে মরহুম ম‌হিউ‌দ্দিন প্রধা‌নের রু‌হের মাগ‌ফিরাত কামনায় সকা‌লে প‌রিবা‌রের পক্ষ থে‌কে প‌বিত্র কোরআন খতম পড়া‌নো হয়। প‌রে সকাল ৯টায় নাসিক ডিএন রোড নন্দীপাড়া এলাকার যুবসমা‌জের উদ্যোগে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে দুস্থ‌দের মা‌ঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা ও ব্যারিষ্টার মোঃ রমিজ সহ এলাকার গণ‌্যমান‌্য ব‌্যা‌ক্তিবর্গ।

এছাড়াও বাদ আসর ডিএন রোড নন্দীপাড়ায় বায়তুল মাহফুজ জা‌মে মস‌জি‌দে মরহু‌মের রু‌হের মাগ‌ফিরাত কামনা ক‌রে মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লের আ‌য়োজন ক‌রে এলাকাবাসী। 

দোয়া মাহ‌ফি‌লে প্রায় দেড় হাজার এলাকাবাসী অংশগ্রহন ক‌রে প্রয়াত ক‌মিশনার ম‌হিউ‌দ্দিন প্রধা‌নের রু‌হের মাগ‌ফিরাত কামনা ক‌রেন। 

এসময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন মরহু‌মের বড় ভাই নাসিক ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের পরিচালক (‌জেনা‌রেল) মোঃ ম‌নির হো‌সেন, আবুল বাশার বাসেত, প‌রিচালক (এ‌সো‌সি‌য়েট) আলহাজ্ব নাছির শেখ, মহানগর ছাত্রলী‌গের সভাপ‌তি হা‌বিবুর রহমান রিয়াদ, নাসিক ১৪নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি শুক্কুর আলী, খাজা রহমান,

এস এম সিরাজুল ইসলাম, সেইন্ট সিরাজ, মিলন, মামুন, কাওছার, বাবু সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

আ‌রো উপ‌স্থিত ছি‌লেন মরহুম মহিউদ্দিন প্রধানের দুই পুত্র দর্পন প্রধান ও অর্পন প্রধান এবং কাউন্সিলর শফিউদ্দিন প্রধানের পুত্র পবন প্রধান সহ তাদের বন্ধুমহল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL