1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চিকিৎসা নিতে আসা সর্বহারা রোগীর পাশে দাড়ালেন আজমেরী ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

চিকিৎসা নিতে আসা সর্বহারা রোগীর পাশে দাড়ালেন আজমেরী ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দোলোয়ার হোসেনের (৫০) শয্যা পাশে দাড়ালেন প্রয়াত এমপি নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমান। জানা গেছে, গত দেড়মাস আগে একটি সড়ক দূর্ঘটনায় তার মেরুদন্ডের হাড় ভেঙ্গে যায়।

এরপর চিকিৎসাসেবা নিতে আসে শহরের বঙ্গবন্ধু সড়কের একটি প্রাইভেট হাসপাতালে। সেখানে চিকিৎসাসেবা বাবদ দেড়লক্ষ টাকার চুক্তি হলেও সয়সম্বল বিক্রি করে সাড়ে ৪ লক্ষ টাকা খরচ দিলেও সুস্থ্য হয়নি দেলোয়ার। তাছাড়া আরো টাকার অভাবে চিকিৎসাসেবা বন্ধ হয়ে যায় দেলোয়ারের।


এতে নিজের সবকিছু বিক্রি করে সর্বহারা হয়ে যাওয়ায় কোন উপায় না পেয়ে ভিক্ষা করতে নেমে পথে বসে হাউমাউ করে কাঁদতে থাকে আহত দেলোয়ারের স্ত্রী। যা আজমেরী ওসমানের নজরে আসলে আহত দেলোয়ারের সহযোগীতায় পাশে থাকবেন বলে তৎক্ষনাত হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ করলে পূনরায় চিকিৎসাসেবা প্রদানের ব্যবস্থা গ্রহন করা হয়।

সোমবার ( ১লা ফেব্রæয়ারী ) রাতে আজমেরী ওসমানের নির্দেশে আহত দেলোয়ার হোসেনকে দেখতে যান বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান ফাউন্ডেশনের সভাপতি মাহমুদ তরিকুল ইসলাম লিমন। এসময় আহত দেলোয়রের খোঁজ খবর নিয়ে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করা হয়।


এ বিষয়ে আহত দেলোয়ারের স্ত্রী জানায়, দেড়মাস পূর্বে বরিশালে মোটরসাইকেল দূর্ঘটনায় তার স্বামী দেলোয়ার আহত হয়েছে। ওই হাসপাতালে দেড় লক্ষ টাকা চুক্তিতে অপারেশনের কথা ছিলো। কিন্তু সাড়ে ৪ লক্ষ টাকা খরচ করেও রোগী সুস্থ হয়নি।

এ চিকিৎসার জন্য মেয়ের শ্বশুরবাড়ী থেকে দেয়া স্বর্ণ বিক্রি করেছেন। সুদে টাকা নেয়া সহ ছেলের জীবীকা নির্বাহের শেষ সম্বল মিশুক (ব্যাটারী চালিত রিক্সা) বিক্রি করেছেন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ এখন আরো টাকা না দিলে চিকিৎসাসেবা দিবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

এতে হতাশায় পড়ে যান দেলোয়ারের স্ত্রী। তাই ভিক্ষা করতে নেমে পড়েছেন। তবে আজমেরী ওসমানের সহযোগীতায় তার স্বামীর চিকিৎসাসেবা হচ্ছে এতে তিনি খুশি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL