1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
(বিজ্যাবস) এর সহসভাপতি নির্বাচিত হয়েছেন-মোরছালীন বাবলা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

(বিজ্যাবস) এর সহসভাপতি নির্বাচিত হয়েছেন-মোরছালীন বাবলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৬ Time View
মোরছালীন বাবলা
মোরছালীন বাবলা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ বাংলাদেশ সচিবালয়ে সংবাদ সংগ্রহ ও পেশাগত দায়িত্বপালনকারী সম্প্রচার সাংবাদিকদের সংগঠন ‘ব্রডকাস্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ সেক্রেটারিয়েট’ (বিজ্যাবস) এর সহসভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি এবং দৈনিক যুগের চিন্তার সম্পাদক ও প্রকাশক আবু আল মোরছালীন বাবলা। 

সচিবালয়ে সংবাদ সংগ্রহকারী সম্প্রচার সাংবাদিকদের এক সভায়, সময় টেলিভিশনের সাংবাদিক প্রসূন আশীষকে সভাপতি এবং বৈশাখী টেলিভিশনের সাংবাদিক শাহনাজ বিশ্বাস ইয়াসমিনকে সাধারণ সম্পাদক করে সর্বসম্মতভাবে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যান্য পদে বিভিন্ন টেলিভিশন ও রেডিওতে কর্মরত প্রতিবেদক ও চিত্র সাংবাদিকদেরকে মধ্যে রয়েছেন, সহ- সভাপতি পদে বৈশাখী টিভির মো. আবুল কালাম। যুগ্ম সম্পাদক হয়েছেন যমুনা টিভির আলমগীর স্বপন, মাছরাঙা টিভির মোহাম্মদ আলী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL