1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নগরীর দুর্ধর্ষ সন্ত্রাসী-শাহজাহান ওরফে ছোট শাহজাহান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

নগরীর দুর্ধর্ষ সন্ত্রাসী-শাহজাহান ওরফে ছোট শাহজাহান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৮০ Time View
নগরীর দুর্ধর্ষ সন্ত্রাসী-শাহজাহান ওরফে ছোট শাহজাহান
নগরীর দুর্ধর্ষ সন্ত্রাসী-শাহজাহান ওরফে ছোট শাহজাহান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জ: রেলওয়ের জায়গা দখল,অবৈধ বিদ্যুৎ সংযোগ মামলা ও ৪৫০ পিছ ইয়াবা মামলার আসামী, নগরীর দুর্ধর্ষ সন্ত্রাসী, জুয়ার আসর সহ বিভিন্ন সন্ত্রাসী কাজে লিপ্ত থাকা শাহজাহান ওরফে ছোট শাহজাহানের বিরুদ্ধে মারধর, চাঁদাবাজি ও ২ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের করেছেন আল আমিন নামের এক ব্যবসায়ী।

গত ২০ অক্টোবর ব্যবসায়ী আল আমিন বাদী হয়ে নারায়ণগঞ্জ কোর্টের বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ‘ক’ অঞ্চল আদালতে এ মামলা দায়ের করেন। সি আর পিটিশন মামলা নং ২৭৩/২০১৯।

মামলার অভিযোগে বলা হয়, বাদী আল আমিন ১নং রেল গেইট এলাকায় দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে বৈধ বিদ্যুতের ব্যবসা করে আসছে। গত ১৪ অক্টোবর দুপুরে সন্ত্রাসী ছোট শাহজাহান বাহিনী ব্যবসায়ী আল আমিনের বৈধ বিদ্যুতের তার কেটে দেয়। পরে ব্যবসায়ী স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিষয়টি জানালে তারা দুর্ধর্ষ ছোট শাহজাহানকে ডেকে আনে। তবে জুয়ার আসরের হোতা এ শাহজাহান তাদের কথা না মেনে উল্টো আল আমিনকে বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখায় ও হুমকি ধমকি দেয়। একই দিন বিকেলে আল আমিনের দোকানের সামনে এসে চাঁদা দাবী করে এবং চাঁদা না দিলে হত্যার হুমকি দেয়।

পরবর্তীতে চাঁদা না দেয়ায় সন্ত্রাসী শাহজাহানসহ একদল সন্ত্রাসী ব্যবসায়ী আল আমিনের উপর হামলা চালায়। হামলার সময় আল আমিনের কাছে থাকা ব্যবসায়ীক ২ লক্ষ টাকা ও গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় সন্ত্রাসী শাহজাহান বাহিনী। মামলার অভিযোগে আরো উল্লেখ করা হয়, এখানে ব্যবসা করতে হলে প্রতিমাসে এক লক্ষ টাকা চাঁদা দাবি করাসহ কোন আইনগত ব্যবস্থা নিলে কেটে টুকরো টুকরো করে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়ার হুমকি দেয় শাহজাহান বাহিনী। এসময় তারা ব্যবসায়ী আল আমিনকে হত্যার উদ্দেশ্যে লোহার রড দিয়ে মাথায় বারি মারে এবং গলায় চাপ দিয়ে শ্বাসরোধ করার চেষ্টা করে বলেও অভিযোগে উল্লেখ করা হয়। এ ঘটনায় বাদী গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। 

এ হামলার জন্য ছোট শাহজাহান ও তার অনুসারীরা দায়ী বলে মামলার অভিযোগে দাবি করা হয়েছে। মামলায় ছোট শাহজাহানসহ আরও দুইজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করা হয়। 

খোঁজ নিয়ে জানা গেছে, শাহজাহানের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক মামলাসহ জুয়া, নারী গঠিত ও বিদ্যুত চুরি এবং অবৈধভাবে রেলওয়ের জায়গা দখলের মামলা রয়েছে।

এছাড়াও এই ছোট শাহজাহান ইতপূর্বে কয়েকবার পুলিশের হাতে আটক হয়। ২০১৭ সালের ২৩ জুলাই শাহজাহানকে সন্ত্রাসী কর্মকান্ড, বিদ্যুত চুরি ও রেলের জায়গা দখলের অভিযোগে সদর থানা পুলিশ গ্রেফতার করে মামলা দায়ের করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL