1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমি যখন আইনজীবী সমিতির ভবনটির সামনে দাঁড়াই আমার বুকটা ভরে যায় - এড. মুহাম্মদ মোহসীন মিয়া - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

আমি যখন আইনজীবী সমিতির ভবনটির সামনে দাঁড়াই আমার বুকটা ভরে যায় – এড. মুহাম্মদ মোহসীন মিয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৫৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী বর্তমান সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া বলেছেন, আমি যখন আইনজীবী সমিতির ভবনটির সামনে দাঁড়াই আমার বুকটা ভরে যায়।

আমরা (সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল ) দুই ভাই এই বার ভবনটি করার জন্য অনেক পরিশ্রম করছি। আসলেই তো আমরা মূলা ঝুলাইছি। আল্লাহ যদি বাঁচান আর আপনারা যদি আমাদেরকে সমর্থন করেন তাহলে এই মূলা আট তলা পর্যন্ত করে দিবো ইনশাল্লাহ।

মূলা তো ঝুলাইয়াই রাখতে হবে তা নাহলে এই মুলা দুই তলা থেকে আট তলা কেমনে হবে। আমরা ( সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল) আমরা দুই ভাই আপনাদের কথা দিয়া ছিলাম এই বার ভবন করার জন্য আপনার কাছ থেকে বা আইনজীবী সমিতির ফান্ড থেকে এক টাকাও আমরা খরচ করবো না। আমরা আপনাদের কথা রেখেছি।


বুধবার (২০ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রচারণা শেষে আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনের সামনে বক্তব্যে তিনি এসব কথা বলেন

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.খোকন সাহা, পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. ওয়াজেদ আলী খোকন, জেলা সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব এড.মাসুদুর রউফ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, জিপি এড. মেরিনা বেগম, ভিপি এড. ওয়াহিদ রিতা, মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক ও এপিপি এড. সুইটি ইয়াসমিন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL