1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আ’লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়: ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

আ’লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়: ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৯২ Time View
তাজুল ইসলাম
তাজুল ইসলাম

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী নিজ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দুর্নীতিবিরোধী অভিযান পরিচালনা করে দুর্নীতি মুক্ত করছেন। পর্যায়ক্রমে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে দুর্নীতিবিরোধী অভিযান চলবে।

মাদকের বিরুদ্ধেও সবাইকে সোচ্চার হতে হবে। মাদক নির্মূলে সবার ভূমিকা রাখতে হবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগ শান্তির প্রতীক। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছেন। উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন বাংলাদেশকে। শিক্ষা, স্বাস্থ্যসহ সব ক্ষেত্রে বর্তমান সরকার অভূতপূর্ব উন্নয়ন করেছেন।

শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার পাহাড়িয়াকান্দি গ্রামে বালির মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের অভিষেক ও সহযোগী সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাহাড়িয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম সাজুসহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL