1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভুয়া চাকরীদাতা প্রতিষ্ঠানের ১১ প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ভুয়া চাকরীদাতা প্রতিষ্ঠানের ১১ প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৮৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

র‍্যাব-৪ এর অভিযানে ঢাকা জেলার আশুলিয়া হতে ভুয়া চাকরীদাতা প্রতিষ্ঠানের ১১ প্রতারককে গ্রেফতার ও চাকরীপ্রার্থী ২০ জন ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে।  

রোববার (১৭ জানুয়ারি) বিকাল ৪টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে, ‘মীম ফোর্স গার্ড লিমিটেড’ নামক একটি কোম্পানী সাধারণ জনগণের কাছ থেকে প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রোববার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৫টা ১০ মিনিটের সময় আশুলিয়া থানাধীন গাজীরচট এলাকায় ‘মীম ফোর্স গার্ড লিমিটেড’ এর অফিসে অভিযান পরিচালনা করে নিম্নোক্ত ১১ জন প্রতারকদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃতরা হলেন- মোঃ ফাহিম রহমান (২২), জেলা-জামালপুর, মোঃ রবিউল (২০), জেলা-বরিশাল, মোঃ সাব্বির হোসেন (২২), জেলা-বগুড়া, মোঃ সবুজ মিয়া (১৮), জেলা-বি-বাড়ীয়া, মোঃ সাব্বির (১৮), জেলা-লালমনিরহাট, মোঃ হারুন মিয়া (১৯), জেলা-জামালপুর, মোঃ হিমেল মিয়া (১৮), জেলা-কিশোরগঞ্জ, সোনিয়া আক্তার (২১), জেলা-বগুড়া, মৌসুমী (২৪), জেলা-ফরিদপুর, ফারজানা আক্তার (১৮), জেলা-পিরোজপুর ও রোকেয়া আক্তার (১৮), জেলা-ফরিদপুর।


এছাড়াও প্রতারকদের নিকট হতে ২০ জন চাকরীপ্রার্থী ভুক্তভোগীসহ ০৫ টি আইডি কার্ড, ২০ টি অংগীকারনামা, ১৯ টি ভেরিফিকেশন ফরম, ০৪ টি অব্যাহতি ফরম, ২১ টি আবেদন ফরম, ২২ টি ট্রেনিং এর জন্য আবেদন ফরম, ২৫ টি জীবনবৃত্তান্ত এবং ১৫ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত ব্যক্তিরা তাদের নিজ নিজ কৃতকর্মের বিষয় স্বীকার করার পাশাপাশি জানায় যে, তারা রাজধানীসহ ঢাকা জেলার বিভিন্ন এলাকায় অফিস ভাড়া করে বিভিন্ন নামে বেনামে ভূঁইফোড় প্রতিষ্ঠান খুলে দেশের বিভিন্ন স্থান হতে মধ্যশিক্ষিত বেকার ও আর্থিকভাবে অস্বচ্ছল যুবক/যুবতীদের আকর্ষনীয় ও উচ্চ বেতনের চাকুরীর প্রলোভন দেখিয়ে ভুয়া নিয়োগপত্র দিয়ে দীর্ঘদিন যাবত প্রতারক চক্রটি ভুক্তভোগী জনসাধারণের কাছ থেকে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিচ্ছিল।


উক্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতেও এরুপ অসাধু নব্য প্রতারক চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL