যুব সমাজকে মাদক মুক্ত করবেন কুতুবপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে মেম্বার প্রদপ্রার্থী গোলাম মোস্তাফা

সকাল নারায়ণগঞ্জঃ

শুক্রবার (১৫ জানুয়ারী) সন্ধ্যা ৭.৩০ টায় মামুদপুর জিনিয়াস স্পেটিং ক্লাব এর উদ্যোগে ব্যাড মিন্টন ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মুহাম্মদ গোলাম মোস্তাফা, সভাপতি, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

তিনি বক্তব্যে বলেন, যুব সমাজকে মাদকমুক্ত রাখতে হলে তাদেরকে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে হবে।

আমি কুতুবপুর ইউনিয়নে আগামী নির্বাচনে ১নং ওয়ার্ডে মেম্বর হিসেবে নির্বাচিত হলে কুতুবপুর ইউনিয়নের উন্নয়নের জন্য আপ্রাণ চেষ্টা করে যাব।

তিনি আরো বলেন, কুতুবপুর ইউনিয়নে ৯টি ওয়ার্ড নিয়ে ১টি ইউনিয়ন এখানে কয়েক লক্ষ মানুষের বসবাস, তার মধ্যে ১নং ওয়ার্ডে ৬০-৬৫ হাজার লোক বসবাস করেন।

গত ২০২০ সালে মার্চে কর্মহীন অসহায় ও দুঃখী মানুষের পাশে কোভিড-১৯, করোনা মহামারিতে আর্থিক সহযোগীতা থেকে শুরু করে খাদ্য সামগ্রী দিয়ে বিভিন্ন ভাবে সহযোগীতা করে এসেছি।

এলাকাবাসিকে স্যানিটাইজার, মাস্ক, ইকুপমেন্ট সহ প্রাথমিক সেবা ঘরে ঘরে পৌঁছে দিয়েছি। কুতুবপুর ১নং ওয়ার্ডবাসি যদি আমাকে মনোনিত করেন তাহলে আমি আপনাদের সেবায় নিজেকে মনোনিত করতে পারবো।

তিনি আরো বলেন, আমি যদি নির্বাচিত হই তাহলে কুতুবপুর ১নং ওয়ার্ডে এখনও যে সকল জায়গায় উন্নয়নের ছোয়া লাগেনি এবং সরকারী রাস্তা ঘাট ড্রেন নির্মান হয়নি সেখানে নারায়ণগঞ্জের ৪ আসনের উন্নয়নের রূপকার সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানের সহযোগীতায় তা আমি সম্পূর্ণ করবে ইন্শাআল্লাহ্। যুব সমাজকে মাদক মুক্ত জিহাদ ঘোষনা করবো এটাই আমার প্রতিজ্ঞা। উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোশাররফ হোসেন রাজু। আরো উপস্থিত ছিলেন মোঃ মোরশেদ আলম, মোঃ ইসমাঈল হোসেন প্রমুখ।