কুতুবপুর এলাকাবাসী আগামীতে ৪নং ওয়ার্ডে মেম্বার হিসেবে জামান মোল্লাকে চায়

সকাল নারায়ণগঞ্জঃ

রবিবার (১৭ জানুয়ারী) বাদ এশার নামাজের পর দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজে কুতুবপুর ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে ৪নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থীর মত বিনিময় সভায় প্রার্থী মনোনীত হন কুতুবপুর ইউনিয়নের সাবেক ২নং ওয়ার্ডের দুই বার নির্বাচিত মেম্বার মরহুম মোন্তাজ উদ্দিন মোল্লার সুযোগ্য পুত্র, দেলপাড়ার কৃতি সন্তান ও দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে তিন তিনবার নির্বাচিত হাজী মোঃ জামান মোল্লা।

উক্ত সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ ওয়াকিল উদ্দিন খান, সভাপতি উন্নয়ন কমিটি বক- এফ।

তিনি বক্তব্যে বলেন, কুতুবপুর ইউনিয়নে কয়েক লক্ষ মানুষের বসবাস করে এবং কুতুবপুর ইউনিয়নে প্রায় দুই লাক্ষের মত ভোটার রয়েছে, তার মধ্যে ৪নং ওয়ার্ডে ৭০-৭২ হাজার লোক বসবাস করেন এবং ৪নং ওয়ার্ডে ভোটার আছে প্রায় ২৮ হাজার।

তিনি আরো বলেন, যুব সমাজকে মাদক মুক্ত জিহাদ ঘোষনা করবো এটাই আমাদের প্রতিজ্ঞা। তাই আমরা কুতুবপুর এলাকাবাসী আগামীতে ৪নং ওয়ার্ডে মেম্বার হিসাবে হাজী মোঃ জামান মোল্লাকে চাই।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আব্দুল মান্নান খান, মোঃ আওলাদ হোসেন, আলহাজ্ব মোঃ শাহাদাৎ হোসেন মোল্লা প্রতিষ্ঠাতা দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজ, মোঃ মজিবুর রহমান শেখ, মোঃ তোফাজ্জল হোসেন মোল্লা, মোঃ নজরুল ইসলাম খান মামুন, মোঃ দেলোয়ার হোসেন মিয়া প্রতিষ্ঠাতা দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল, মোঃ ফয়সাল খান স্বপন।

সভায় সমন্বয়কারীর ভ‚মিকায় ছিলেন আলহাজ্ব শামিম আহাম্মেদ মোল্লা, সঞ্চালনায় ছিলেন দেলপাড়া লিটল জিনিয়াস স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আরিফ উজ্জামান।