1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে ‘মুক্তিযোদ্ধা সড়ক’ উদ্বোধন ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সিদ্ধিরগঞ্জে ‘মুক্তিযোদ্ধা সড়ক’ উদ্বোধন ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সিদ্ধিরগঞ্জে ‘মুক্তিযোদ্ধা সড়ক’ উদ্বোধন ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 


শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জে জালকুড়ি বাস ষ্ট্যান্ডে ‘মুক্তিযোদ্ধা সড়ক’ নামকরণসহ ৩টি রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়। 


মেয়র আইভী বলেন, আমার কাজ হলো মানুষের উন্নয়ন করা। প্রধানমন্ত্রী বিগত ৫ বছরে আমাকে যে পরিমান টাকা অনুদান দিয়েছেন, যদি তা না দিতো তাহলে আমি উন্নয়ন করতে পারতাম না। আর উনি কখনও আমাকে বলে নাই, ‘তুমি শুধু আওয়ামীলীগের লোকদেরই উন্নয়ন করবা, বিএনপির উন্নয়ন করবা না’। তিনি সমানভাবে উন্নয়ন করতে বলেছেন।


মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি কখনও গরীবের বিপক্ষে না, কখনও হকারদের বিপক্ষে না।

হকারদের জন্য দুইটি মার্কেট করে দেওয়া হয়েছে। একটি আমার বাবা আলী আহমেদ চুনকা করেছেন টানবাজারে, আরেকটি আমি করেছি সলিমুল্লাহ রোডে।

এত হকারদের বসানোর পরও যদি আপনারা (হকাররা) দোকান বিক্রি করে ফুটপাতে চলে আসেন, আমি কি বারবারই আপনাদেরকে বসাবো? কোথায় বসাবো? জায়গাতো নাই।

আপনারা দোকান বিক্রি করে ফুটপাতে চলে আসবেন, আবার রাস্তায় মিছিল করবেন! কত বড় দুঃসাহস! আপনারা আমাদের রাস্তায় হাটতে দেবেন না, আবার থানা ঘেরাও করবেন! এসপিকে হুমকি দেবেন! মেয়রকে হুমকি দেবেন! এত বড় দুঃসাহস দেখানো কিন্তু ভালো না।


তিনি আরো বলেন, আমরা ফুটপাত দিয়ে হাটবো, হকাররা মার্কেটে বসবে, নারায়ণগঞ্জ সুশৃঙ্খলভাবে চলবে।

সুশৃঙ্খলভাবে চললে সমস্যাটা কী? কোথায়, কে, কেন এই শহরটার মধ্যে সবসময় অস্থিরতা করার চেষ্টা করে? আমরা এই অস্থিরতার বিপক্ষে।

আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসী এবং একসাথে দলমতের উর্ব্ধে উঠে মানুষের কল্যাণে কাজ করবো, যেটা আমার বাবা আমাকে শিখিয়েছেন। আমি সেই মানব ধর্মে বিশ্বাসী হয়ে মানুষের জন্য কাজ করতে চাই। যেহেতু ট্যাক্স সবাই দেয়, সবার জন্যই কাজ করতে চাই।


নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ঈস্রাফীল প্রধানের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামলীগের সদস্য বদিউজ্জামান বদু, মহানগর যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবু, জালকুড়ি স্কুল এন্ড কলেজের সভাপতি এস.এম. কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভুঁইয়া জুলহাস, আয়াত আলী, আব্দুল মতিন, এহসান কবির রমজান, মহিউদ্দিন মোল্লা, রেজাউল করিম কুদরত, আব্দুল মালেক, মজিবুর রহমান সাউদ, বায়েজিদ আহমেদ, সমাজ সেবক আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম সিরাজ, বশির আহমেদ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL