1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আলীরটেকে চেয়ারম্যান প্রার্থী সায়েমের গণসংযোগ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

আলীরটেকে চেয়ারম্যান প্রার্থী সায়েমের গণসংযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৬১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন উপলক্ষে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ পুরান গোগনগর এলাকায় মাস্ক বিতরন ও বিভিন্ন বাড়ী বাড়ী গিয়ে মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

শুক্রবার (১৫ জানুয়ারি)  বিকেলে  পুরানগোগনগর এলাকায় মাস্ক বিতরন করে। একই সাথে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ এলাকার মানুষের সাথে কুশল বিনিময় ও গণ্যমান্য ব্যক্তিদের কাছে দোয়া কামনা করেন। সাধারন জনগণ স্বতঃস্ফূর্ত ভাবে তার প্রতি সমর্থন ও একাত্ম প্রকাশ করেন। 

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সায়েম আহম্মেদ বলেন,গোপচর,কুড়েরপার,আলীরটেক, গঞ্জকুমারিয়া,ক্রোকেরচর বাসি ন্যায্য সুযোগ সুবিধা, সামাজিক ন্যায় বিচার থেকে বঞ্চিত। একই সাথে গত নির্বাচনে এক শ্রেনীর কুচক্রী মহল মানুষের ভোটের অধিকার কেরে নিয়েছে।

আমি মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে চাই। তিনি বলেন, আলীরটেকের মানুষ যুগ যুগ ধরে সামাজিক ভাবে ন্যায় বিচার পাচ্ছে না।

আমরা এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে এই এলাকায় ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চাই। আমরা সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন চাই। এই এলাকার মানুষ ভোট দিতে চায়। কিছু ব্যক্তি আলীরটেক ইউনিয়নে এসে বলে তারা নাকি চেয়ারম্যানি নিয়া নিছে।

তাদের এই গুজবে কান না দিয়ে সকলকে সতর্ক থাকার আহবান জানাই। সকলে ঐক্যবদ্ধ হয়ে এই ধরনের গুজবের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো।  

এসময় তার পাশে আলীরটেক ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মালেক বলেন, আমরা এই এলাকায় নির্বাচন চাই। ভোটের মাধ্যমে যোগ্যব্যক্তিকে চেয়ারম্যান নিবার্চন করতে চাই। বর্তমান চেয়ারম্যান ভোটের মাধ্যমে নির্বাচিত না হওয়ায় আমরা তার কাছে অবহেলিত।

তাই আমরা সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন চাইা। এই সময় উপস্থিত ছিলেন, সদর থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এসটি আলমগীর সরকার, আলীরটেক ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি  ইসমাঈল হোসেন, সাধারণ সম্পাদক জামাল হোসেন, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.জয়নাল আবেদিন জনু, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.আঃ মালেক, ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহান উল্লাহ, শহর আলী মেম্বার, বীরমুক্তিযোদ্বা নুরুলইসলাম, আলোকিত বক্তাবলীর সভাপতি নাজির হোসেন, মো.রুহুল আমিন মেম্বার, আওয়ামীলীগ নেতা মো.দেলোয়ার হোসেন, মো.হাকিম ,বেলাত হোসেন, বিশিষ্ট সমাজ সেবক সালাউদ্দিন ,সুজা মাতব্বর,মোহাম্মদ আলী মাতব্বর,কামাল মাকব্বর, ,মো.নুরুউদ্দিন ,সমাজ সেবক নাজির মাতব্বর,শুক্কুর মেম্বার,জাকির হোসেন,সমাজ সেবক মো. মনির হোসেন, সমাজ সেবক মো. আশা,মো.জসিম,হাজী হাবিব উল্লাহ, মো.শাহালম তালুদার,মো.দিল মোহাম্মদ,মো. মহিউদ্দিন মহি সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL