1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর চিঠি শামীম ওসমানের - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর চিঠি শামীম ওসমানের

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৩১৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

স্ত্রী-সন্তান ও নিজের নাম কমিটি থেকে বাদ দিতে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক বরাবর চিঠি দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান।

তাঁদের ৩ জনের স্থলে দলের ত্যাগী ও যোগ্য নেতা-কর্মীদের মধ্য থেকে ৩ জনকে নির্বাচন করে তাদের মূল্যায়িত করলে আরো বেশি আনন্দিত হবেন বলে চিঠিতে উল্লেখ করেছেন তিনি।


জাতীয় সংসদের পেডে পাঠানো চিঠিতে তিনি লিখেছেন,সংগ্রামী সভাপতি ও সাধারন সম্পাদকবাংলাদেশ আওয়ামী লীগফতুল্লা থানা শাখানারায়ণগঞ্জ।


সংগ্রামী সহযোদ্ধা,রক্তিম সালাম গ্রহন করুন। জেনে অত্যন্ত খুশি হয়েছি আপনারা ফতুল্লা থানা আওয়ামী লীগের সদ্য অনুমোদিত কমিটিতে আমাকে,আমার স্ত্রী সালমা ওসমান লিপি এবং জেষ্ঠ্য সন্তান ইমতিনান ওসমান অয়নকে কাযকরী সদস্য হিসেবে স্থান দিয়েছেন।

এজন্য আপনাদের জানাই স্বাদর অভিবাদন ও কৃতজ্ঞতা। কিন্তু আমি ও আমার পরিবার মনে করছি,ফতুল্লা থানা এলাকায় আমাদের চেয়েও ত্যাগী,যোগ্য ও রাজপথের অসংখ্য সক্রিয় নেতা-কর্মী রয়েছেন। যারা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আমাদের মাতৃতূল্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাঁর হাতকে শক্তিশালী করার জন্য লড়াই করছেন।

আমরা মনে করি,ঐ ৩টি কার্যকরী সদস্য পদে আমাদের পরিবর্তে উল্লেখিত ত্যাগী ও যোগ্য নেতা-কর্মীদের মধ্য থেকে আপনারা ৩ জনকে নির্বাচন করে তাদের মূল্যায়িত করলে আমরা আরো বেশি আনন্দিত হবো।


মহান আল্লাহ আপনাদের সহায় হোন ।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু
শামীম ওসমানজাতীয় সংসদ সদস্যনারায়ণগঞ্জ-৪তারিখ: ১৩.০১.২০২১ইং
এ ব্যাপারে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলীর কাছে জানতে চাইলে চিঠিটি তাদের হস্তগত হয়েছে বলে স্বীকার করেছেন।


উল্লেখ্য,২০১৯ সালের ৭ ডিসেম্বর নাসিম ওসমান মেমোরিয়াল (নমপার্ক ) পার্কে ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে পূণরায় সভাপতি ও সাধারন সম্পাদক হন যথাক্রমে এম.সাইফ উল্লাহ বাদল এবং এম.শওকত আলী।

যারা ২০০৪ সালে পঞ্চবটি বল্টুর মাঠে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি ও সাধারন সম্পাদক হয়েছিলেন। সেই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য ও প্রাক্তন পানি সম্পদ মন্ত্রী আব্দুর রাজ্জাক।


সম্মেলনের ১বছর ১ মাস ৩দিন পর অর্থাৎ ৩৯৮ দিন পর সম্প্রতি ১০ জানুয়ারি ফতুল্লা থানা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে (১) শামীম ওসমান (২) সালমা ওসমান লিপি (৩) ইমতিনান ওসমান অয়নকে রাখা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL