1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মসজিদের সৌন্দর্যের জন্য কর্পোরেশনের তিনতলা বিশিষ্ট মার্কেটটি সরিয়ে দিবোঃ আইভী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

মসজিদের সৌন্দর্যের জন্য কর্পোরেশনের তিনতলা বিশিষ্ট মার্কেটটি সরিয়ে দিবোঃ আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ১১৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জেলার মধ্যে সবচেয়ে পুরনো এই মন্ডলপাড়া জামে মসজিদ। তাই অনুরোধ ছিলো এই মসজিদটিকে রেখে যেন নারায়ণগঞ্জ জেলা মডেল মসজিদ নির্মাণ করা হয়।

নতুন নির্মাণাধীন এই মসজিদটি যাতে সুন্দরভাবে দেখা যায় তার জন্য সামনে থাকা সিটি কর্পোরেশনের তিনতলা বিশিষ্ট মার্কেটটি সরিয়ে দিবো। সকালে আর্কিটেক্ট ইতিমধ্যে জায়গাটি দেখে গিয়েছে। এটি যাতে দ্রুত হয় তার জন্য সকলেই দোয়া করবেন।


মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে মন্ডলপাড়া জামে মসজিদ সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা মডেল ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনার উদ্বোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মেয়র আইভী বলেন, আমি আমার সব বক্তব্যেই বলে থাকি আমরা যদি মাননীয় প্রধানমন্ত্রী জন্য দোয়া না করি  তাহলে অকৃতজ্ঞ রয়ে গেলাম। যখন একজন সরকার প্রধান একটি  দেশকে নেতৃত্ব দেন তখন আমাদের কাছ থেকে তার জন্য দোয়া করা পাওনা, আবার সরকার প্রধানেরও কিন্তু দেশের প্রতিটি জনগণের জন্য  দোয়া করা ফরজ। উনি আমাদের জন্য করছেন আমরা তার জন্য দোয়া করবো আর  যদি সেটি না করি তা হলে আল্লাহ কাছে আমাদের জবাবদিহিতা করতে হবে।


উদ্বোধনী অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনরে মহাপরিচালক অতিরিক্ত সচিব আনিস মাহমুদ, নারায়ণগঞ্জ সিটি করোপরেশন প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, কাউন্সিলর কবির হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.নিজাম উদ্দিন, শহর যুব লীগের সাধারণ সম্পাদক আহম্মাদ আলী রেজা উজ্জল, গণপূর্তবিভাগের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ জাকির  হোসেন উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL