1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২০২০ সা‌লে না'গঞ্জ জেলা রেজিস্ট্রার কার্যালয়ে ৪৫২ কোটি টাকা রাজস্ব আদায় - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

২০২০ সা‌লে না’গঞ্জ জেলা রেজিস্ট্রার কার্যালয়ে ৪৫২ কোটি টাকা রাজস্ব আদায়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১১০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

করোনাভাইরাসের মহামারীর মধ্যেও গে‌লো বছর ২০২০ সা‌লে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অধীন নারায়ণগঞ্জ জেলা রেজিস্ট্রার কার্যালয় ৪৫২ কো‌টি ০২ লাখ ২৪ হাজার ৭৯ টাকার রাজস্ব আদায় ক‌রে‌ছে। 

মঙ্গলবার (১২ জানুয়ারি ) জেলা রে‌জিস্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক স্বাক্ষ‌রিত  এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নারায়ণগঞ্জ জেলায় ৭টি সাব-রেজিস্ট্রি অফিসে ২০২০ সনে মোট ৮২০২৫টি দলিল রেজিস্ট্রি হয়েছে এবং মোট রাজস্ব আদায়ের পরিমাণ ৪৫২,০২,২৪,০৭৯/- (কথায় চারশত বায়ান্ন কোটি দুই লক্ষ চব্বিশ হাজার উনাশি টাকা মাত্র)। 

বিগত ২০১৯ খ্রি. সনে দলিল রেজিস্ট্রি হয়েছে ৯৩৪১১টি এবং রাজস্ব আদায় হয়েছে ৫৯৪,৩০,২১,৫১৯/- টাকা। দেখা যায় যে, করোনাকালীন সময়ে ২ মাসের অধিক সময় লকডাউন থাকায় দলিল রেজিস্ট্রেশনে খুব বেশি প্রভাব ফেলতে পারেনি।

বিজ্ঞপ্তিতে উ‌ল্লেখ করা হয় আইন মন্ত্রণালয়ের আওতাধীন নিবন্ধন অধিদপ্তরের অধিনে জেলা রেজিস্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক এর নেতৃত্বে নারায়ণগ‌ঞ্জের সাব-রেজিস্ট্রার অফিস গুলোর কর্মকর্তা-কর্মচারী, দলিল লেখক ও নকলনবিশদের সহযোগিতায় এই রাজস্ব আদায় হয়েছে। 

এ বিষ‌য়ে জেলা রে‌জিস্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক এ প্রতি‌নি‌ধি‌কে জানান বর্তমান ক‌রোনাকালীন মহামা‌রি সম‌য়ে নারায়ণগঞ্জ জেলা রেজিস্ট্রি ও সাব-রেজিস্ট্রি অফিসগুলোর কর্মকর্তা কর্মচারীগণ জীব‌নের ঝুঁ‌কি নি‌য়ে সরকা‌রের রাজস্ব আদা‌য়ে তৎপর ভূ‌মিকা পালন ক‌রে‌ছেন। দা‌য়িত্ব পালনকা‌লে কোন কোন অফিসের কর্মকর্তা ও কর্মচারী কো‌ভিড-১৯ এ আক্রান্ত হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL