1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৪৪৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

৪৪৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ১০২ Time View

সকাল নারায়ণগঞ্জে:

স্টাফ রিপোর্টার (আশিক)

ঢাকা জেলার সাভার হতে ৪৪৭ বোতল ফেন্সিডিলসহ ০২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।


রোববার (১০ জানুয়ারি) রাত ১০টা ১৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার সাভার থানাধীন যাদুরচর এলাকায় অভিযান পরিচালনা করে ০৭ টি ব্যাগে রক্ষিত অবস্থায় ৪৪৭ বোতল ফেন্সিডিলসহ নিম্নোক্ত ২ মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃতরা হলেন- মোঃ তুহিন হাওলাদার (২২), জেলা- বরগুনা ও মোঃ শফিক (২০), জেলা- বরগুনা।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে বিক্রয় করে আসছিলো।

এছাড়াও আরো জানা যায় যে, গ্রেফতারকৃত মাদক কারবারি মোঃ তুহিন হাওলাদার (২২) এর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।


উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL