1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শহরে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না দাবী করে হকারদের কর্মসূচি - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

শহরে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না দাবী করে হকারদের কর্মসূচি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ১২৭ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জে ‘পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না’ এই স্লোগানকে সামনে রেখে উচ্ছেদের নামে জুলুম, নির্যাতন ও গ্রেফতার বন্ধ করার দাবীতে নারায়ণগঞ্জ জেলা হকার্স সংগ্রাম পরিষদের উদ্যোগে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার (১১ জানুয়ারি) সকালে চাষাড়া শহীদ মিনারে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। এরপর একটি বিক্ষোভ মিছিল চাষাড়া শহীদ মিনার হতে নগরীর ২ং রেল গেইট ঘুরে প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়।


মহানগর হকার্সলীগের সভাপতি আব্দুর রহিম মুন্সী বলেন, আমি জানি না কেন হকারদের কষ্ট দিয়ে সরকারকে বদনাম করা হচ্ছে।

আজকের সময় কেউ গরীবের জন্য কথা বললে সে দোষী হয়ে যায়। বঙ্গবন্ধু রোডে যে হকাররা বসে তাদের পুনর্বাসন করা মেয়রের কাছে কোনই ব্যাপার না। আমরা এত কষ্ট করা হকারী করে রোজগার করছি। কিন্তু আমাদের বাচ্চাদের কি দোষ।

আপনারা কি চান হকারদের সন্তানেরা হকারী করুক।আমি মেয়রকে এই প্রতিহিংসা বাদ দিয়ে হকারদের উন্নয়ন করার আহবান জানাই এবং বলতে চাই আপনি হকারদের পুনর্বাসন করে তারপর তাদের উচ্ছেদ করুন। এছাড়া একজন হকারো উচ্ছেদ করবেন না। 


হকার্স সংগ্রাম পরিষদের আহবায়ক আসাদুল ইসলাম আসাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির নারায়ণগঞ্জ জেলা সভাপতি হাফিজুল ইসলাম, মহানগর হকার্সলীগের সভাপতি আব্দুর রহিম মুন্সী, হকার্স ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সেকান্দার হায়াত, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের জেলা সাধারণ সম্পাদক বিমল কান্তি দাস, বিপ্লবী শ্রমিক সংহতির আবু হাসান টিপু, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু, শ্রমিক জাগরণের নেতা জাহাঙ্গীর আলম গোলক প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL