মাত্রাতিরিক্ত মদপানে ছাত্রলীগ নেতাসহ ৩ জনের মৃত্যু

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সোনারগাঁয়ে মাত্রাতিরিক্ত মদপানে থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

 
শুক্রবার (৮ জানুয়ারি) রাতে পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় সংঘবদ্ধভাবে অতিরিক্ত মদ্যপানে অসুস্থ্য হয়ে পড়লে সোনারগাঁ ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৮ জানুয়ারি) রাতেই দুইজন এবং শনিবার (৯ জানুয়ারি) সকালে ১জন সহ মোট তিনজনের মৃত্য হয়।

 
স্থানীয়রা জানায়, একই ঘটনায় অতিরিক্ত মদ্যপানে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন আরো ৪ জন।


নিহতরা হলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর ছোট ভাই, ও প্রতাবেরচর গ্রামের হাফেজ আমির আলী মুন্সির ছোট ছেলে সোনারগাঁ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু (২২), পিরোজপুর গ্রামের ছিদ্দিক ছইয়াল ছেলে ও চেয়ারম্যানের ড্রাইভার তোফাজ্জল (৩৫) ও প্রতাবের চর গ্রামের মোক্তারের ছেলে মহসিন (২১)।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ধারণা করছি অতিরিক্ত মদ্যপানে ৩ জনের মৃত্যু হয়েছে। হাসপাতাল থেকে তাদের মাদকাসক্ত থাকার বিষয়টি জানা গেছে।

তবে পরিবারের পক্ষ থেকে বিষয়টি তারা স্বীকার করেননি। এব্যাপারে কোন পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি। মদ্যপানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন থাকার বিষয়টি এখনো আমরা নিশ্চিত নই। 

 
স্থানীয়রা জানান, শুক্রবার (৮ জানুয়ারি) রাতে দুইজন মারা গেলে শনিবার (৯ জানুয়ারি) সকালে জানাজার নামাজের মাইকিং মাধ্যমে বিষয়টি প্রকাশ পায়। সকাল ১০ টায় দুজনের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

শনিবার (৯ জানুয়ারি) বিকাল ৩ টায় সোনারগাঁ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবুর (২২) মৃত্যুর খবরটি নিশ্চিত হয়েছেন তারা।


নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানান, মৃতদের মধ্যে অনেকেই বিভিন্ন মাদকদ্রব্য ও নেশার সাথে জড়িত ছিল, এলাকাবাসী সেটি জানতো। মৃতদের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে তারা হার্ট অ্যাটাকে মারা গেছে। একসাথে ৩টি মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।