1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ জেলা তরুণলীগের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নারায়ণগঞ্জ জেলা তরুণলীগের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১১৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জ ফতুল্লার কাশিপুরে নারায়নগঞ্জ জেলা তরুনলীগের পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা তরুণলীগের সহ-প্রচার প্রকাশনা সম্পাদক উপল এর সভাপতিত্বে 
৮ জানুয়ারী শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকায় কাশিপুর হাটখোলা এলাকায় অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  জাকিরুল আলম হেলাল। 


এসময় প্রধান অতিথির বক্তব্য জাকিরুল আলম হেলাল বলেন,যাকাতের কাপড়, গরীবের খাবার গরীবের কম্বল বলতে কি বুঝি আল্লাহ তায়ালা বলেছে তোমরা যা খাও গরীবকে তা দাও তোমরা যা পরো গরীবকে তা পরাও । কারো সাথে যুলুম করবেন না। ভাই জীবন তো একটাই জীবনটা সুন্দর করে গড়ে তুলুন। আল্লাহ তাহালা সকল মানুষকে সুন্দর করে তৈরী করছেন।

একটা মানুষকে সাহায্য করতে টাকা লাগে ভাল একটা মন লাগে। আমি যা কিছু করবো আল্লাহর খুশির  জন্য করবো। আমি পাপ করবো তওবা পাপ করবো তওবা করবো আল্লাহ তায়ালা আমাদের মাফ করে দিবেন।সময়ের এক ফোর এঅসয়মের ১০ ফোর।  এর মানে আমরা যা বুজি এখন যেটা করতে পারছো অবহেলা করো না লেগে থাকো সফলতা আসবেই। 


বিশেষ অতিথিনারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল হােসেন , নারায়ণগঞ্জ জেলা তরুণলীগ উপদেষ্টা,চেয়ারম্যান, গােলাম সারােয়ার মানব কল্যাণ ট্রাস্ট চেয়ারম্যান,মানব কল্যাণ ট্রাস্ট এর উপদেষ্টা মিশুয়েল, নারায়ণগঞ্জ জেলা তরুণলীগ এর সভাপতি এস এম রিপন হােসেন, কাশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার,মোঃ গাজী লিটন প্রমুখ।


সার্বিক সহযােগীতায় গোলাম সারোয়ার মানব কল্যাণট্রাস্টতত্বাবধানেঃ মােঃ আশিক, ফতুল্লা থানা তরুণলীগ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL