1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন আমরা বাস্তবায়ন করবোই-মন্ত্রী গাজী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন আমরা বাস্তবায়ন করবোই-মন্ত্রী গাজী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১৩৩ Time View
মন্ত্রী গাজী
মন্ত্রী গাজী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, ২০৪১ সালের মধ্যে আমাদের দেশের সকল রাস্তা উন্নত বিশ্বের মতো হবে। এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন আমরা বাস্তবায়ন করবোই। যে যত বড় ক্ষমতার অধিকারী হউক না কেন এ রাস্তাটি ৩০ ফুট চওড়া হবেই।

শুক্রবার বিকেলে কাঞ্চন-ছনপাড়া সড়কের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, প্রাণ আর এফএল এর ম্যানেজিং ডিরেক্টর আর এন পল, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, উপজেলা ইঞ্জিনিয়ার এনায়েত কবির, সাইফুল ইসলাম, কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম রফিক, গোলাম রসূল, এমায়েত হোসেন, মিনারা বাবুল প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL