এনায়েতনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মনিরুল আলম এর দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

এনায়েতনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মনিরুল আলম মনির এর জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৮ই জানুয়ারী) বিকেলে ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের গাবতলী এলাকার আলম ভিলায় সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী যুবলীগ নেতা মোঃ মনিরুল আলম মনির এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল।

তিনি বলেন, এই গাবতলী এলাকা প্রতিষ্ঠিত করতে মোঃ গোলাম সারোয়ার সহ তার বড় ভাইয়েরা গর্জে উঠেছিল আর তাদের ছোট ভাই আমরা ছিলাম। আমরা এ এলাকাকে সন্ত্রাসীদের হাত থেকে প্রতিহত করে একটা সুন্দর গাবতলী তৈরি করেছি। এই গাবতলীর জন্য আমার বন্ধু মারা গিয়েছে।

আমাদের রক্ত ঝড়েছে এই গাবতলীর জন্য। আমি বলতে চাই, যে যেভাবেই নেতৃত্ব দেন মানুষকে রাজি খুশি রাখার জন্য কাজ করেন। মনে মনে তওবা কাটেন যে, আল্লাহর রহমতে আমি যে কাজ করবো মানুষের বাহবা পাওয়ার জন্য করবো। আমি আমার পরিবারকে ভালোবাসবো, এলাকার মানুষকে ভালোবাসবো।

জাকিরুল আলম হেলাল আরো বলেন, এখন মানুষকে ভালোবাসার রাজনীতি আছে। জননেত্রী শেখ হাসিনার রাজনীতি আছে, বাংলাদেশে আওয়ামী লীগের রাজনীতি আছে। আপনারা জানেন গাবতলী কিসের জন্য বিখ্যাত? গাবতলী এলাকা দুইটি কারনে বিখ্যাত।

এক, পৃথিবীতে এমন কোন স্থান নাই যে স্থানে এক সাথে চার সম্প্রদায়  সমাজের সমাধিস্তর আপনাদের এই গাবতলীর মোড়েই আছে। দ্বিতীয়টা হচ্ছে, বাংলাদেশে ১৯৭১ সালে প্রথম প্রতিরোধ আপনাদের এই গাবতলীর মোড়ে ২২ জনকে হত্যা করা হয়েছিল।

সভাপতির বক্তব্যে মনিরুল আলম মনির বলেন, আমি মৃত্যুর আগ পর্যন্ত এই গাবতলীবাসীর সেবা করে যেতে চাই। আমার কোন লোভ নেই, আল্লাহ তায়ালা আমাকে অনেক দিয়েছেন। আপনারা একবার আমাকে সুযোগ দিয়ে দেখুন। আমরা শরীরের রক্ত দিয়ে হলেও আল্লাহর রহমতে আমি আপনাদের সেবা করেই যাবো। 

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের প্রচার সম্পাদক আব্দুল কাদের, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, দৈনিক দেশ পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু, ৯নং ওয়ার্ড নিবাসী শামছুল আলম, মাসুদুল আলম, মোঃ মোস্তফা কামাল, জেলা তাতীঁ লীগের যুগ্ন আহবায়ক আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা সব্রত ভূমিক কুটু, ঘোসাই রায়, লাভলু আহমেদ, রিপন ঘোষ, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন, জেলা যুব শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, মনিরুল আলম মনির এর বন্ধু মহলের জাকির সরকার, আসাদ, আফজাল, রোমান, সেলিম, টুটুল শিকদার ও শাহ জামাল প্রমুখ।