1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রিমিয়ার ব্যাংকের দুটি ব্যাংকিং বুথ উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

প্রিমিয়ার ব্যাংকের দুটি ব্যাংকিং বুথ উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১৪০ Time View
প্রিমিয়ার ব্যাংকের দুটি ব্যাংকিং বুথ উদ্বোধন
প্রিমিয়ার ব্যাংকের দুটি ব্যাংকিং বুথ উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ দি প্রিমিয়ার ব্যাংক নারায়ণগঞ্জ শাখার অধীনে দুটি নতুন ব্যাংকিং বুথ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(২৮ নভেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের সোনা মিয়া মাকের্টে আদমজী ইপিজেড শাখা ও বিকেলে ফতুল্লার শিবু মার্কেটে ব্যাংকিং বুথ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংকের নারায়ণগঞ্জ শাখার প্রধান ও আঞ্চলিক প্রধান শহিদ হাসান মল্লিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত  ব্যবস্থাপনা পরিচালক আব্দুর জব্বার চৌধুরী । আরো উপস্থিত ছিলেন, আমানা গ্রুপের চেয়ারম্যান সাইফুল ইসলাম, ওয়েস্ট এপ্যারেলস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আসিফ হাসান মাহমুদ,আইএফএস টেক্সওয়ার(প্রাইভেট) লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক  সালাউদ্দিন আহম্মেদ শামীম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত  ব্যবস্থাপনা পরিচালক আব্দুর জব্বার চৌধুরী  বলেন, আমরা আমাদের সেবাকে কাগজে কলমেই নয়, কাজের মাধ্যমে ধারণ করি। ইতিমধ্যে সারাদেশে ১১২টি শাখার মাধ্যমে আমরা সেবা দিয়ে যাচ্ছি। আমাদের মূল উদ্দেশ্য হলো দেশের প্রতিটি স্তরের মানুষকে ব্যাংকিংয়ের আওতায় নিয়ে আসা। কারণ অর্থনৈতিক মূল চালিকা শক্তি হলো ব্যাংক।যার জন্যে শুধু বড় ব্যবসায়ীদের নয় আমরা ক্ষুদ্র ব্যবসায়ীদেরও ব্যাংকিং সুবিধা দিয়ে যাচ্ছি। আমরা চাই সবাই সমৃদ্ধ হোক, দেশ সমৃদ্ধ হোক। যার মাধ্যমে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যে ভিসন তা সফল হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL