1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমানের ডাকা ৯ তারিখের সমাবেশ স্থগিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

শামীম ওসমানের ডাকা ৯ তারিখের সমাবেশ স্থগিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১৩২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের একদিন আগে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এমপি শামীম ওসমানের পূর্বঘোষিত ৯ জানুয়ারির সমাবেশ স্থগিত ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি করোনা সংক্রমনের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় মূলত সকলের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।


রোববার (৩ জানুয়ারি) বিকেল পৌঁনে ৫টার দিকে নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে নেতাকর্মীদের নিয়ে এক জরুরি সভায় আলোচনা সাপেক্ষে এই সিদ্ধান্ত নেয়া হয়।


তিনি বলেন, করোনার দ্বিতীয় ওয়েব বেড়ে যাওয়ায় জননেতা এমপি শামীম ওসমানের ডাকা ৯ জানুয়ারি’র জনসভা স্থগিত করা হয়েছে। আজ কর্মীদের নিয়ে রাইফেলস ক্লাবে পৌঁনে ৫টার সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। জনসমাবেশের পরবর্তী তারিখ নেতাকর্মীদের সাথে আলোচনা করে জানিয়ে দেয়া হবে।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের একদিন আগে ৯ জানুয়ারি উপলক্ষে নেতাকর্মীদের নিয়ে বড় ধরণের জনসভা করার ঘোষণা দেন জনপ্রিয় সাংসদ এমপি শামীম ওসমান। মূলত, আওয়ামী লীগ সভানেত্রী ও দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে একটি চক্রের ধৃষ্টতা দেখানোর প্রতিবাদে এই মহাসমাবেশ আয়োজনের ডাক দেন তিনি।


এটিকে সফল করতে সিদ্ধিরগঞ্জ, ফতুল্লা, সদরসহ বেশ কয়েকটি কর্মীসভাও করেন এমপি শামীম ওসমান। কয়েক লাখ নেতাকর্মী নিয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। করোনা প্রাদুর্ভাব বেড়ে যাওয়ার কারণে স্বাস্থ্যসুরক্ষার কথাটি মাথায় রেখে শেষ পর্যন্ত সমাবেশটি স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL