1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এতিম শিশুদের মাঝে র‍্যাবের খাদ্য বিতরন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

এতিম শিশুদের মাঝে র‍্যাবের খাদ্য বিতরন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন কর্তৃক “র‌্যাব সেবা সপ্তাহ” পালনের উদ্যোগ নেয়া হয়েছে। “র‌্যাব সেবা সপ্তাহ” উপলক্ষে ১ জানুয়ারি হতে ১১ জানুয়ারি পর্যন্ত নারায়ণগঞ্জের আদমজীনগর অবস্থিত র‌্যাব-১১ বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে। 


এগুলোর মধ্যে রয়েছে জুম্মার সময় দোয়া মাহফিল, এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ, বৃক্ষ রোপণ কর্মসূচী, রক্তদান কর্মসূচী, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ এবং দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী ।

এর ধারাবাহিকতায় শুক্রবার (১ জানুয়ারি) জুম্মার নামাজের পর র‌্যাব-১১ (আদমজীনগর, নারায়ণগঞ্জ) এর দায়িত্বপূর্ণ এলাকার ৫টি মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ২ জানুয়ারি শনিবার ৩টি মাদ্রাসার এতিমখানার পাঁচ শতাধিক এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

এতিমখানাগুলোর মধ্যে রয়েছে সিদ্ধিরগঞ্জের জামিয়া আবু বক্কর (রাঃ) আল ইসলামিয়া মক্কীনগর মাদ্রাসা, আদমজী কবরস্থান কমপ্লেক্স মাদ্রাসা ও এতিমখানা, জামিয়া আরাবিয়া মদিনাতুল উলুম মাদ্রাসা ও এতিমখানা। এসময় এতিমখানার শিক্ষক মন্ডলী ও পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


র‌্যাব জানান, “র‌্যাব সেবা সপ্তাহ” উপলক্ষে ৪ জানুয়ারি সকাল ১১টায় র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন গুরত্বপূর্ণ স্থান, সড়ক ও দ্বীপে বিভিন্ন ফলজ ও ঔষধি বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হবে। সোমবার সকাল ১১ ঘটিকায় র‌্যাব সদস্যদের রক্তদান কর্মসূচী, ৭ জানুয়ারি শীতার্তদের মাঝে এক হাজার শীতবস্ত্র বিতরণ, ১০ জানুয়ারি পাঁচ শতাধিক দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ , ১১ জানুয়ারি সোমবার দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান করা হবে।


শনিবার ( ২ জানুয়ারি ) র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL