1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইয়াদের একযুগ পূর্তি উৎসবে সাংবাদিকদের মিলনমেলা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

ইয়াদের একযুগ পূর্তি উৎসবে সাংবাদিকদের মিলনমেলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ২৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

২০০৮ সালে যাত্রা শুরু করে দৈনিক ইয়াদ। তাই ২০২০ সালের শেষ দিনে যুগপূর্তি উপলক্ষ্যে সকলেরই ধারনা ছিল শহর-বন্দরের বাঘা বাঘা ব্যাক্তিদের নিয়ে উৎসব হবে । না তার কিছুই হয়নি।

তবে সাহসী সম্পাদক তোফাজ্জল মাঠ পর্যায়ের সাংবাদিকদের নিয়ে ব্যাতিক্রমী উৎসবের মাধ্যমে পালন করলেন পূর্তি অনুষ্ঠান,পাল্টে দিলেন অনেকেরই ধারনা।


বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে শহরের চাষাঢ়ায় একটি রেস্টুরেন্টে ওই সাংবাদিক মিলনমেলার আয়োজন করা হয় যেখানে প্রধান অতিথি বা বিশেষ অতিথি কাউকে রাখা হয়নি। ফলে সবাই ছিলেন অতিথি। চেয়ার সমন্বয় হয়েছে যিনি অনুষ্ঠানের শুরুতে এসেছেন তিনি সামনে বসেছেন আর পরে আসলে পিছনে। কিন্তু সম্পাদকের দূরদৃষ্টিতে সবাইকে স্বাগতম জানিয়েছেন হোক তিনি জুনিয়র কিংবা সিনিয়র সাংবাদিক।


অর্থনৈতিক সংকট, মিথ্যা মামলায় জেল, জুলুম, নির্যাতন, হুমকি ধমকির মধ্যে কারো কাছে মাথা নত না করে একযুগ পূর্ণ করেছে নারায়ণগঞ্জের পত্রিকা ‘দৈনিক ইয়াদ’। আর দিনটি স্মরণীয় করে রাখলো জাতীয় দৈনিক ও স্থানীয় পত্রিকা ও অনলাইন সাংবাদিকদের নিয়ে মিলনমেলায়।


এজন্য তিনি সকলের সহযোগিতা চেয়ে জীবনের শেষদিন পর্যন্ত এভাবেই চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে দৈনিক ইয়াদ সম্পাদক তোফাজ্জল হোসেন বলেন, ‘অনেকেই আমার বিরুদ্ধে অনেক কথা বলেন। কিন্তু প্রকৃত আমি কারো কাছে মাথা নত করিনি। মিথ্যা চাঁদাবাজী মামলায় আমাকে ৮মাস জেল খাটতে হয়েছে।

তখন আমি কষ্টে জীবন যাপন করলেও কারো কাছে সহযোগিতা চাইনি। অভাব অনটনের মধ্যেই একদিনের জন্যও পত্রিকা বন্ধ করেনি। সত্য লিখতে আমি কখনো পিছপা হয়নি। অন্য পত্রিকায় সংবাদ প্রকাশ করতে সাহস না করলেও আমি সেই সংবাদ হেডলাইন করেছি। এজন্য আপনারাই সব সময় সহযোগিতা করেছেন।

আগামীতেও আমি একইভাবে কাজ করে যাবো।’

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL