মুক্তিযুদ্ধা প্রজন্ম লীগের প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত।

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলার মনোয়ারা বেগম বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার দুঃসাহস  যারা দেখিয়েছে অবিলম্বে তাদেরকে আইনের আওতায় এনে বিচার এর মাধ্যমে শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছেন।

শুক্রবার সকাল ১০ টায় নগরীর চাষাড়া শহীদ মিনারের সামনে জেলা ও মহানগর মুক্তিযুদ্ধা প্রজন্মলীগের  প্রতিবাদ সভা ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন মহান বিজয় দিবসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  সারা দেশের মানুষ কে পদ্দাসেতুর দির্শমান করে পূর্নাতা দেওয়ায়  এবং নারায়নগন্জে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্হাপনের সু সংবাদ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে অভিনন্দন জানিয়ে বলেন আমাদের সকল কে তার প্রতি সহোগিতার হাত বাড়িয়ে দেওয়া প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী দিনের নতুন প্রজন্ম কে সুন্দর একটি উন্নত দেশ উপহার দেওয়ার জন্য  কঠোরভাবে পরিশ্রম করে চলেছেন।

আসুন আমরা নারায়নগন্জবাসী সুন্দর একটি নগরী গড়ে তুলতে সম্মিলিত ভাবে কাজ করি। এ সময় জেলা মুক্তিযুদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মোঃ মাসুদুর রহমান দ্বীপু ও মোঃ নুর আলম আকন্দের উদ্দ্যেগে আয়োজিত প্রতিবাদ ও মানববন্ধনে আরও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক মোঃ আরিফুজ্জাম আরিফ,কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক সিদ্দিকুর রহমান, জেলা কমিটির সহ সভাপতি আবুল কালাম, শফিকুল ইসলাম, রফিকুল ইসলাম,সদস্য  এ্যাড,রেজাউর রহমান, মোঃ জসিম উদ্দিন, সুমি বেগম,মোঃ রুহুল আমিন, মোঃ সুমন প্রমুখ।