সাজেদা হাসপাতালের চিকিৎসক,নার্স,স্বাস্থ্যকর্মী সংশ্লিষ্ট কর্তব্যক্তিদের সম্মাননা প্রদান করেছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী

সকাল নারায়ণগঞ্জঃ

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে কোভিড আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় বিশেষ অবদান রাখায় সাজেদা হাসপাতালের চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীসহ সংশ্লিষ্ট কর্তব্যক্তিদের সম্মাননা প্রদান করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় অবস্থিত সাজেদা হাসপাতালে সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।এ সময় সাজেদা হাসপাতালের সাথে সম্পৃক্ত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সিটি মেয়র আইভী। তিনি বলেন, ‘সাজেদা হাসপাতাল ভালো কাজ করেছেন। জীবনের মায়া ত্যাগ করে নিঃস্বার্থভাবে অক্লান্ত পরিশ্রম করেছেন।

আমার প্রশংসার প্রয়োজন আপনাদের নাই। কেননা সৃষ্টিকর্তা দেখেছেন আপনারা কতটা কাজ করেছেন। তারপরও আমি আমার ব্যক্তিগত অবস্থান থেকে সাজেদ ফাউন্ডেশনের সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আপনাদের প্রতিটা মানুষকে আমি অনুভব করি।

আমি আপনাদের নিজের একটি প্রতিষ্ঠান মনে করি। যখনই সুযোগ পাবেন মানুষের উপকার করবেন এভাবেই। কেননা সৃষ্টিকর্তা মানুষের মাঝে বিরাজমান।’তিনি আরও বলেন, ‘সিটি কর্পোরেশনের ৯ জন নারী কাউন্সিলর অক্লান্ত পরিশ্রম করেছেন।

ঘরে ঘরে খাবার পৌছে দেওয়া, লাশ দাফনের ব্যবস্থা করা, লকডাউনে সকলের খোঁজখবর রেখেছেন কাউন্সিলররা। যখন পরিবারের মানুষও দূরে দূরে ছিল তখন কাছে ছিলেন তারা। পরিচ্ছন্নকর্মীরাও জীবনের ঝুঁকি নিয়ে অক্লান্ত পরিশ্রম করেছেন।

কোভিড যুদ্ধে বীরের মতো মোকাবেলা করেছেন তারা।’অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা হাসান, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সাজেদা ফাউন্ডেশনের পরিচালক তরিকুল ইসলাম, সাজেদা হাসপাতালের ক্লিনিক্যাল ইনচার্জ ডা. ইউশা ইবনেনাকিব, সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হীরণ, পরিচ্ছন্ন কর্মকর্তা শ্যামল পাল, মহানগর যুবলীগের সহসভাপতি কামরুল হুদা বাবু প্রমুখ।