1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চুরি হওয়া ২ মাসের কন্যা শিশুকে ০৮ দিন পর উদ্ধার করেছে পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

চুরি হওয়া ২ মাসের কন্যা শিশুকে ০৮ দিন পর উদ্ধার করেছে পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৭০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

চুরি হওয়া ০২ মাসের কন্যা শিশুকে ০৮ দিন পর উদ্ধার করেছে পুলিশ।


ঘটনাটি ২৩ ডিসেম্বর নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন গুরুদাসপুর।


২ মাস বয়সি অসুস্থ কন্যা শিশু তাইয়িবার চিকিৎসার জন্য তাকে নিয়ে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে আসেন সীমা খাতুন। কিন্তু এক বিপদ কাটাতে এসে তিনি পড়েন আরো বড় এক বিপদে। 

অজ্ঞাত এক মহিলা চুরি করে নিয়ে যায় তাইয়িবাকে। ২ মাসের কন্যা শিশুকে হারিয়ে পাগলপ্রায় সীমা খাতুন।

চুরি যাওয়া কন্যাকে উদ্ধার করে দিতে পুলিশের সাহায্য চাইলেন তাইয়িবার বাবা। 


লিখিত এজাহারের নিয়ে থানায় আসেন তিনি। মামলা রুজু হয় গুরুদাসপুর থানায়। শুরু হয় তদন্ত। মাঠে নামে  জেলা পুলিশ, নাটোর এর ০৪টি টিম। ০৮ দিনের নিরলস তৎপরতায় বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন কালিকাপুর থেকে শিশু তাইয়িবাকে উদ্ধার করতে সক্ষম হয় তারা।


গ্রেফতার করা হয় চুরির সাথে জড়িত মোছাঃ শাকিলা খাতুন নামের এক মহিলাকে। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তার গর্ভের সন্তানকে অন্যের নিকট দত্তক দিয়েছিলেন তিনি। তাই তার বর্তমান স্বামীকে নিজের সন্তান হিসেবে দেখানোর জন্যই তাইয়িবাকে চুরি করেছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL