1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিজয় দিবস উন্মুক্ত টেবিল টেনিসে বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বিজয় দিবস উন্মুক্ত টেবিল টেনিসে বাংলাদেশ পুলিশ চ্যাম্পিয়ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মুজিববর্ষ বিজয় দিবস উন্মুক্ত টেবিল টেনিস‌ একক ‎র‌্যাংকিং প্রতিযোগিতায় *বাংলাদেশ পুলিশের মুহ্তাসিন আহমেদ হৃদয়* ৪-১ সেটে বাংলাদেশ আনসারের মোহাম্মদ জাভেদ আহমেদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে । 


আজ শুক্রবার (১ জানুয়ারি) বিকালে রাজধানীর শহীদ তাজউদ্দীন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়ামে টুর্নামেন্টের সমাপনী দিনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসাদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোহাম্মদ মফিজ আল আসাদ । পুলিশের এডিশনাল ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম । ১নং সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর । 


এ টুর্নামেন্টের সবচেয়ে বড় প্রাপ্তি বাংলাদেশ পুলিশ প্রথমবারের মত পুরুষ দল ও মহিলা দল গঠন করে । এর মধ্যে *পুরুষ দল রানার্স আপ এবং মহিলা দল বাংলাদেশ আবাহনী লিমিটেডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL