1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবা‌দিক‌কে বেধড়ক পেটা‌লো দুই পু‌লিশ কন‌স্টেবল - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

সাংবা‌দিক‌কে বেধড়ক পেটা‌লো দুই পু‌লিশ কন‌স্টেবল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ১৫০ Time View
সাংবা‌দিক‌কে বেধড়ক পেটা‌লো দুই পু‌লিশ কন‌স্টেবল
সাংবা‌দিক‌কে বেধড়ক পেটা‌লো দুই পু‌লিশ কন‌স্টেবল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জের একটি অনলাইন পোর্টালে কর্মরত এক সাংবাদিককে অযথাই মারধর সহ অকথ্য ভাষায় গালাগাল করেছে অভিযোগ উঠেছে নারায়ণঞ্জ সদর মডেল থানার দু’জন পুলিশ কনষ্টেবলের বিরুদ্ধে। এসময় নিজেকে ছাত্র পাশাপাশি অনলাইন নিউজ পোর্টালে কর্মরত আছে পরিচয় দিয়ে আইডি কার্ড প্রদর্শন করার পর ওই সাংবাদিককে ‘সাংবাদিকের গোষ্ঠি… দিমু’ বলে অকথ্য ভাষায় গালিগালাজ করা সহ হুমকি দেয় ওই দুই পুলিশ কনষ্টেবল আব্দুল মালেক এবং মাসুদ। 

নগরীর কালিরবাজার চারারগোপ এলাকার ফলের আড়তের সামনে নেক্যারজনক এই ঘটনাটি ঘটে। তবে ঘটনার সময় ওই দুই পুলিশ কনষ্টেবলের গাঁয়ে পুুলিশের পোশাক এবং সাথে ফাইবারের অত্যাধুনিক রুলার থাকলেও বুক পকেটে ছিলোনা তাদের নেম প্লেইট।

জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭ টার দিকে অনলাইন নিউজ পোর্টাল নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডট কম এর স্টাফ রিপোর্টার রাব্বি সরকারকে কোন প্রকার কারণ ছাড়াই বেধরক মারধর করে। এসময় পরিচয় দিলে আরো মারধর করে ফেলে রেখে চলে যায়। পরে রাব্বি সাংবাদিকদের ফোন করলে কালিবাজারে গিয়ে দেখে পুলিশদের পোশাক থাকলেও তাদের নাম ব্যাচ ছিল না। সাংবাদিকরা প্রশ্ন করলে পকেট থেকে ব্যাচ বের করে পড়ে। পরে কনষ্টেবল আঃ মালেক ভুল স্বিকার করে ক্ষমা চায়। তখন সাংবাদিকরা চলে আসার সময় কনষ্টেবল আঃ মালেক রাব্বির কানের কাছে এসে বলেন সাংবাদিকের গোষ্টি… দিমু।

নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর স্টাফ রিপোর্টার রাব্বি বলেন, আমি কালিবাজারে ডাব আনতে যাই। তখন ডাবের দোকানের পিছনে প্রস্রাব করতে বসি। পরে দু’জন পুলিশ কর্মকর্তা আমাকে বলে তর সাথে কি আছে? আমি বললাম কিছু নাই। তখন আমাকে ওনার হাতে থাকা ফাইবারের রুলার দিয়ে পিটাতে থাকে। পরে আমি বললাম আমি একজন স্টুডেন্ট এবং পাশাপাশি একটি অনলাইন নিউজ পোর্টালে কাজ করি। তখন আমাকে অন্ধকারে নিয়ে আরো মারধর করে চলে যায়। পরে সাংবাদিকদের ফোন করলে কালিবাজারে গিয়ে কনষ্টেবল আঃ মালেকে প্রশ্ন করলে ভুল স্বিকার করে ক্ষমা চায়। তখন সাংবাদিকরা চলে আসার সময় কনষ্টেবল আঃ মালেক রাব্বির কানের কাছে এসে বলেন সাংবাদিকের গোষ্টি… দিমু।

এ ঘটনায়, নারায়ণগঞ্জ ফা‌রি ইনচার্জ মিজানুর রহমান মিজান অ‌ভিযুক্ত দুই কন‌ষ্টেবল‌কে ডে‌কে ঘটনার বিষ‌য়ে জান‌তে চাই‌লে তারা অ‌ভি‌যোগ স্বীকার ক‌রেন। প‌রে, মিজানুর রহমান মিজান নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডট কম এর সম্পাদক সহ থানায় উপ‌স্থিত অর্ধ শতা‌ধিক সাংবা‌দিক‌দের নিকট অনাকা‌ঙ্খিত এ ঘটনার জন্য আন্ত‌রিকভা‌বে দুঃখ প্রকাশ ক‌রেন।

এ‌দি‌কে, এ বিষ‌য়ে নারায়ণগঞ্জ সদর ম‌ডেল থানার ও‌সি আসাদুজ্জামান‌কে অবগত কর‌লে রাত পৌ‌ণে ১১টার সময় তি‌নি থানায় এ‌সে অ‌ভিযুক্ত ওই দুই কন‌স্টেবলের বিরু‌দ্ধে যথাযথ ব্যাবস্থা গ্রহন করা হ‌বে ব‌লে আশ্বাস প্রদান ক‌রেন সাংবাদিক‌দের।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL