1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৬৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে নগরভবনে মেয়রের সাথে সাক্ষাৎ করেন এসপি।এ সময় সৌজন্য বিনিময়সহ সমসাময়িক কিছু বিষয়ে এই সিটি মেয়র ও জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তার আলাপ হয়। অনানুষ্ঠানিক সাক্ষাতের বিষয়টি পূর্বনির্ধারিত নয় বলে জানিয়েছেন এসপি জায়েদুল আলম।

সাক্ষাতপর্বে তিনি একাই উপস্থিত ছিলেন।এ বিষয়ে জানতে চাইলে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, ‘এটি কোনো আনুষ্ঠানিক সাক্ষাৎ নয়। বিষয়টি পূর্বনির্ধারিতও ছিল না। নারায়ণগঞ্জে আমার দায়িত্ব গ্রহণের পর প্রায় একবছর হয়েছে। হুট করেই তার সাথে সৌজন্য বিনিময়ের জন্য সাক্ষাৎ করেছি।

আনুষ্ঠানিকভাবে হওয়া এই সাক্ষাতপর্বে তেমন গুরুত্বপূর্ণ কোনো ইস্যুতে আলাপ হয়নি।’উল্লেখ্য, গত বছরের ২৮ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব গ্রহণ করেন মোহাম্মদ জায়েদুল আলম।

নারায়ণগঞ্জে দায়িত্ব গ্রহণের পর এই প্রথম মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে সাক্ষাতপর্ব অনুষ্ঠিত হয়েছে এসপির

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL